এমন বউ থাকলে অন্য নারীর সঙ্গে সম্পর্ক গড়ার দরকার পড়ে না : আগাসি 

স্টেফি গ্রাফ এবং আন্দ্রে আগাসি--ফাইল ছবি

এমন বউ থাকলে অন্য নারীর সঙ্গে সম্পর্ক গড়ার দরকার পড়ে না : আগাসি 

অনলাইন ডেস্ক

স্টেফি গ্রাফ এবং আন্দ্রে আগাসি টেনিস ইতিহাসের অন্যতম প্রিয় দম্পতি। খেলার সময়ে এবং কোর্ট থেকে সরে দাঁড়ানোর পরও বারবারা এই টেনিস দম্পত্তি সংবাদের শিরোনামে উঠে এসেছেন। একসময় আন্দ্রে আগাসি যেমন টেনিস দুনিয়াকে শাসন করতেন, তেমনই স্টেফি গ্রাফ দীর্ঘদিন মহিলাদের একনম্বর জায়গা দখল করে রেখেছিলেন। খেলতে খেলতে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তাঁদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে ১৯৯৯ সালে ফ্রেঞ্চ ওপেনের পর। সে বছর দুজনেই চ্যাম্পিয়ন হয়েছিলেন। এরপর ২০০১ সালে দুজনে বিয়ে করেন। সেই থেকে তাঁরা একসঙ্গে রয়েছেন।
সম্প্রতি জার্মানির ‘ভোগ’ পত্রিকার প্রচ্ছদে স্টেফি গ্রাফের একটা মিষ্টি ছবি জায়গা পেয়েছে। সেই ছবিটা টুইটারে একজন ভক্ত শেয়ার করে স্টেফির সৌন্দর্য সম্পর্কে মন্তব্য করেছেন। পালটা জবাবও দিয়েছেন আগাসি।
ডাউগ প্রতিভানস্কি নামে এক ভক্ত ‘ভোগ’ পত্রিকার প্রচ্ছদে প্রকাশিত ছবি পোস্ট করে একটা হৃদয়ের ইমোজি দিয়ে লিখেছেন, ‘বাহ! স্টেফির কি কখনও বয়স হয়?’ আন্দ্রে আগাসি সেই টুইটারের জবাবে লিখেছেন, ‘না। ’
ডাউগ প্রতিভানস্কি পাল্টা প্রশ্ করেন , স্টেফি এই বয়সেও যৌন আবেদনময়ী । আপনি কি  স্ত্রী হিসেবে তাকে পাওয়ার পর অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্কে জড়াননি ?
আগাসির উত্তর, এমন বউ থাকলে অন্য নারীর সঙ্গে সম্পর্ক গড়ার দরকার পড়ে না।  
এটাই আগাসির সঠিক উত্তর ছিল। জবাবটা ভুল দেননি আগাসি। কারণ সত্যিই এখনও স্টেফি গ্রাফকে দেখলে অনেকটাই কমবয়সি বলেই মনে হয়। আগাসি তার আত্মজীবনী ‘ওপেন’–এ কীভাবে তিনি স্টেফি গ্রাফের প্রেমে পড়েছিলেন তার বিশদ বিবরণ দিয়েছেন।
স্টেফি গ্রাফ এবং আন্দ্রে আগাসি দুই দশক আগে বিয়ে করেছিলেন। তাঁদের দুটি সন্তান রয়েছে, জাডেন গিল আগাসি এবং জাজ এলে আগাসি। স্টেফি ও আগাসি টেনিস ইতিহাসে অন্যতম সেরা দম্পতি। একে অন্যের প্রতি গভীর ভালোবাসা। কিছুদিন আগে আগাসি সম্পর্কে স্টেফি বলেছিলেন, ‘আগাসি সেরা বাবা। আমি সন্তানদের জন্য এরকম বাবাই চেয়েছিলাম। ছেলেদের সঙ্গে সময় কাটাতে, খেলাধুলা করতে, আলিঙ্গন করতে পছন্দ করে। আমার দেখতে খুব ভাল লাগে। ’ সূত্র, স্টারডাস্ট ও এইসময়।  
২২ বারের সিঙ্গলস গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন আরও বলেছেন যে, তিনি কখনই বিয়ে করবেন বা নিজের সন্তান হবেন বলে আশা করেননি। স্টেফির কথায়, ‘আমি কখনই বিয়ে করব বলে আশা করিনি। আমি কখনই সন্তানের আশা করিনি। খুব অল্প সময়ের মধ্যেই আগাসি আমার বিশ্বাস অর্জন করেছিল। আমি ওর প্রেমে পড়েছিলাম এবং আমরা যে পাঁচ বছর একসাথে ছিলাম, এখনও সেরকমই আছি। ’

news24bd.tv/ডিডি
 

সম্পর্কিত খবর