বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে নওগাঁর শীতার্থ মানুষের মুখে হাসি

নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নে বসুন্ধরা গ্রুপের কম্বল গ্রহণ করছেন শীতার্থ মানুষেরা।

বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে নওগাঁর শীতার্থ মানুষের মুখে হাসি

বাবুল আখতার রানা, নওগাঁ

উত্তরের বরেন্দ্র জেলা হিসেবে খ্যাত নওগাঁয় প্রচণ্ড শীতে যখন প্রত্যন্ত এলাকার অসহায় দরিদ্র মানুষেরা যখন শীতে জবুথবু ঠিক তখনই তাদের পাশে দাঁড়িয়েছে দেশের সবচেয়ে বড় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা দরিদ্র, অসহায় ও শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর।

এছাড়া এ সময় কালের কণ্ঠের নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন, বসুন্ধরা নিয়ামতপুর উপজেলা কার্যালয়ের সাইড ম্যানেজার জাকির হোসেন, ল্যান্ড অফিসার ফজলুর রহমান, কো-অর্ডিনেটর রাসেল, সাইড সুপারভাইজার রুবেল, ছগির হোসেন, বসুন্ধরা শুভসংঘ নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি জামাল হোসেনসহ রসুলপুর ইউনিয়নের সকল সদস্য, বসুন্ধরা গ্রুপের অন্যান্য প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর বলেন, বরেন্দ্র কন্যা নিয়ামতপুর উপজেলার বিভিন্ন এলাকায় দেশের বড় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহায়তা আমাদেরকে ঋণী করেছে। আমরা চাইব বসুন্ধরা গ্রুপ এ এলাকার মানুষের জন্য আরও বেশি বেশি কাজ করুক। বাংলাদেশের বিভিন্ন জায়গায় বসুন্ধরা শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন। তারই ধারাবাহিকতায় নওগাঁর নিয়ামতপুরের রসুলপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন।

এই মহতী উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের মতো সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। আর এই মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিক ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তিনি বসুন্ধরা গ্রুপের মালিকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এদিকে বসুন্ধরা গ্রুপের প্রতিনিধিরা বলেন, আমাদের প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের উদ্যোগে প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করছে। আল্লাহ যেন আমাদের আরও বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।

news24bd.tv/তৌহিদ