সানেকে ধাক্কা মেরে নিষিদ্ধ বার্লিন কোচ

সংগৃহীত ছবি

সানেকে ধাক্কা মেরে নিষিদ্ধ বার্লিন কোচ

অনলাইন ডেস্ক

জার্মান বুন্দেস লিগায় ঘটেছে এক অপ্রত্যাশিত ঘটনা। বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড লেরয় সানেকে ম্যাচ চলাকালীন ধাক্কা মেরেছেন ইউনিয়ন বার্লিনের কোচ নেনাদ বিয়ালেসা। তাতে রেফারির লাল কার্ড তো দেখেছেনই, সঙ্গে নিষেধাজ্ঞায়ও পড়েছেন তিনি।

জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন বার্লিন বসকে তিন ম্যাচের নিষেধাজ্ঞার পাশাপাশি ২৫ হাজার ইউরো জরিমানা করেছে।

বুধবার (২৪ জানুয়ারি) বুন্দেসলিগায় বার্লিনকে ১-০ গোলে হারায় বায়ার্ন। এ ম্যাচের ৭৫তম মিনিটে ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি। টাচলাইনে বিয়ালেসার হাত থেকে বল নিতে যান সানে। তখন এই জার্মান ফুটবলারের মুখে দুবার হাত দিয়ে আঘাত করেন সফরকারী দলের ক্রোয়াট কোচ।

হাতাহাতি লেগে যায় দুজনের মধ্যে। দুই দলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা আলাদা করেন দুজনকে। বিয়ালেসাকে লাল কার্ড দেখেন রেফারি। সানেকে দেন হলুদ কার্ড।

ম্যাচশেষে ঘটনার বর্ণনা দিতে গিয়ে এক সাক্ষাতকারে বিয়ালেসা বলেন, ‘আমি আমার কোচিং জোনে ছিলাম। তাকে আমি বল দিতে চেয়েছিলাম। সে আমাকে ধাক্কা দেয়, আমার ওপর ক্ষোভ দেখায়। তখন আমি প্রতিক্রিয়া দেখাই। আমি তাকে আমার থেকে সরাতে চেয়েছিলাম। তবে এটা (আঘাত) করা আমার উচিত হয়নি। আমি ভুল করেছি। সেটার জন্য দুঃখিত। ’

তবে বিয়ালেসা দুঃখপ্রকাশ করেও পার পাননি। এক বিবৃতিতে তাকে নিষেধাজ্ঞার পাশাপাশি আর্থিক জরিমানা করে। লিগের পরবর্তী তিন ম্যাচে ডাগআউটে থাকতে পারবেন না ৫২ বছর বয়সী এই কোচ।

গত মৌসুমে চারে থেকে লিগ শেষ করা বার্লিন এবার ১৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে আছে। ১৮ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে বায়ার্ন মিউনিখ দুইয়ে। ৪৮ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে বায়ার লেভারকুসেন।  

news24bd.tv/কেআই