প্রেমিকের সঙ্গে সংসার করতে চাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রেমিকের সঙ্গে সংসার করতে চাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রেমিকের সঙ্গে সংসার করতে চাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

প্রেমিকের সঙ্গে সংসার করতে চেয়েছিল স্ত্রী, এ ঘটনায় রেগে স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, স্ত্রীকে খুনের পর নিজেই পুলিশকে ডেকে নিয়ে আসেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মহারাজগঞ্জে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম অরবিন্দ। স্ত্রী সঙ্গীতাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তিনি প্রেমিকের সঙ্গেই সংসার করতে চান। দিন কয়ের আগে স্বামীকে জানিয়েছিলেন সঙ্গীতা।

প্রেমিকের সঙ্গে চলে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছিলেন। সেই সঙ্গে স্বামীকে জানিয়ে দিয়েছিলেন, তাকে যেন কোনও ভাবে বিরক্ত না করা হয়। কিন্তু স্ত্রীর এই আচরণ মেনে নিতে পারেননি স্বামী। তার সঙ্গে বিষয়টি নিয়ে অশান্তি হওয়ায় ঘর ছেড়ে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন ওই নারী।

স্থানীয় বাসিন্দারা জানান, তিন মাস ধরে বাপের বাড়িতেই থাকছিলেন সঙ্গীতা। বৃহস্পতিবার রাতে সেখানে যান অরবিন্দ। তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয় প্রথমে। তার পর তা চরমে ওঠে। অভিযোগ, সেই সময় অরবিন্দ রাগের বশে লাঠি দিয়ে সঙ্গীতাকে বেধড়ক মারধর করেন। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সঙ্গীতার। তার প্রেমিক বাঁচাতে এলে তাকেও মারধর করা হয়। স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যান অরবিন্দ। তার পর নিজেই স্থানীয় থানায় এই ঘটনার কথা জানান। পুলিশ এসে সঙ্গীতার দেহ উদ্ধার করে। গ্রেফতার করা হয় অরবিন্দকেও।

সূত্র: আনন্দবাজার
news24bd.tv/aa