বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার বলৈতলী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার (ওসি) মো. আশরাফুল আলম।

তিনি জানান, শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে একটি ট্রাক চট্রগ্রাম থেকে মোংলা যাওয়ার পথে ফকিরহাটের বলৈতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে।

এতে ট্রাক চালক সোয়েইব হোসেন (২২) ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত সহকারী জাহাঙ্গীর সরদারকে (৩০) প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সোয়াইব হোসেন সাতক্ষীরার কাশিমপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।

এছাড়া একই দিন শুক্রবার রাত ৩ টার দিকে উপজেলার বলৈতলী একই এলাকায় ধান মাড়াইয়ের ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালক মোন্নাফ ফকির (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন।

এ সময় ওই ট্রলিতে থাকা মাহবুব হাসান (২২) আহত হন। নিহত মোন্নাফ ফকির সিরাজগঞ্জের মান্নান ফকিরের ছেলে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক