টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল সিলেট

টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল সিলেট

অনলাইন ডেস্ক

বিপিএলের দশম আসরে ঢাকা পর্বে দুই ম্যাচ খেলে এখনও জয় পায়নি গতবারের রানার্স আপ সিলেট স্ট্রাইকার্স। তবে ঘরের মাঠ সিলেটে জয়ের জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নেমেছে মাশরাফীর দল। এই কুমিল্লার কাছে হেরেই শিরোপা হাত ছাড়া করেছিল সিলেট।

শুক্রবার (২৬ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে কুমিল্লা ভিক্টোয়ান্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে সিলেট স্ট্রাইকার্স।

এই ম্যাচে একাদশে তিন পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে সিলেট। নাজমুল হাসানি অপুর জায়গা একাদশে সুযোগ পেয়েছে পেসার রেজাউর রহমান রাজা। এ ছাড়াও দুই বিদেশি বেনি হা্ওয়েল ও দাসুন হেমানথা পরিবর্তে মাঠে নেমেছে রাইয়ান বার্ল ও সামিথ প্যাটেল।

অন্যদিকে আগের ম্যাচে দুর্দান্ত জয় পাওয়ায় অপরিবর্তীত একাদশ নিয়ে মাঠে নেমেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস (অধিনায়ক), ইমরুল কায়েস, তাওহিদ হৃদয়, জাকের আলী অনিক, মোহাম্মদ রিজওয়ান, মোস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, আলিস আল ইসলাম, রোস্টন চেস, খুশদীল শাহ ও ম্যাথু ওয়াল্টার ফোর্ড।

সিলেট স্ট্রাইকার্স: মাশরাফি বিন মোর্ত্তজা ( অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, জাকির হাসান, তানজিম হাসান সাকিব, ইয়াসির আলী চৌধুরী, রেজাউর রহমান রাজা, রিচার্ড এনগারাভা, সামিথ প্যাটেল, বেন কাটিং ও রাইয়ান বার্ল।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক