স্নাতক পাস করলেও শাহরুখপুত্রকে কলেজেই দেখেননি অধ্যাপক

ছেলে আরিয়ান খান এবং শাহরুখ খান

স্নাতক পাস করলেও শাহরুখপুত্রকে কলেজেই দেখেননি অধ্যাপক

অনলাইন ডেস্ক

বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে নিয়ে আলোচনা-সমালোচনা মধ্যেই জানা গেল আরেক অদ্ভুত তথ্য। স্নাতক পাস করা আরিয়ান কলেজে না গিয়েই নাকি ডিগ্রি অর্জন করে ফেলেছেন।

মূলত, ২০২০ সালে স্নাতক পাস করেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ইউনিভার্সিটি অফ সাদার্ন ক্যালিফোর্নিয়া (ইউএসসি) অফ সিনেম্যাটিক আর্টস থেকে ছবি পরিচালনা নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

কিন্তু সেই সময় বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রকোপ থাকাতে ভার্চুয়ালি ক্লাস করতেন আরিয়ান। সেজন্য কলেজে যেতে হয়নি শাহরুখপুত্রকে।

কলেজের অধ্যক্ষ এলিজাবেথ ড্যালি এবং অধ্যাপক প্রিয়া জয়কুমারের এমনটাই দাবি। এ বিষয়ে অধ্যাপক প্রিয়া জয়কুমার বলেন, ‘আমাদের কলেজের ছাত্র ছিলেন ভারতীয় সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান।

কিন্তু আমাদের সঙ্গে তার সামনাসামনি কোনোদিন দেখাই হয়নি। এর কারণ করোনাভাইরাস। সেই সময় বিশ্বজুড়েই লকডাউন পরিস্থিতি। যে কারণে কলেজে আসতে হতো না শিক্ষার্থীদের। ’

তিনি আরও বলেন, ‘ক্লাসে ৩৫০ জন ছাত্রের মধ্যে আরিয়ানও একজন ছিলেন। ভার্চুয়াল মাধ্যমে ক্লাস চলত। ছেলের পড়াশোনা নিয়েও আমাদের সঙ্গে আরিয়ানের বাবা শাহরুখের অনেকবার কথা হয়েছিল। ’ সেই ইউনিভার্সিটির গ্র্যাজুয়েশন অনুষ্ঠানের ছবিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

সেই পড়াশোনাকে কাজে লাগিয়ে এবার ওয়েব সিরিজ ‘স্টারডম’ নির্মাণ করছেন আরিয়ান। বাবা শাহরুখ খান এবং মা গৌরী খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ থেকেই মুক্তি পাবে আরিয়ানের প্রথম পরিচালিত কাজ। ভার্চুয়ালি ক্লাস করে কতটা শিখেছেন আরিয়ান তার প্রতিফলনই হয়ত হবে ‘স্টারডম’ ওয়েব সিরিজে।  (তথ্যসূত্র: টিভি নাইন)

news24bd.tv/SC