ছিনতাইয়ের হাত থেকে অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন যুবক

ছিনতাইকারীদের হাতে প্রাণ হারানো যুবকের স্বজনদের আহাজারি

ছিনতাইয়ের হাত থেকে অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন যুবক

অনলাইন ডেস্ক

ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ে বাধা দিতে এগিয়ে এসে ছিনতাইকারীদের হাতে প্রাণ হারালেন যশোরের এক যুবক। নিহত যুবকের নাম সোলায়মান হক (৩০)। তিনি যশোরের বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের আব্দুল হকের ছেলে। আর আহত জসিম সিকদার (৩২) একই এলাকার নজরুল সিকদারের ছেলে।

আজ শুক্রবার সন্ধ্যায় শহরের টিবি ক্লিনিক মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বিষযটি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের টিবি ক্লিনিক মোড়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন জসিম সিকদার। হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ সময় তাদের বাধা দিতে এগিয়ে যান সোলায়মান হক। দুর্বৃত্তরা জসিম সিকদারকে ফেলে দিয়ে সোলায়মানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে চিকিৎসক সোলায়মানকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত করার জন্য লাশ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আহত জসিমকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ‘দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন নিহত ও অপর একজন আহত হয়েছেন। পুলিশ আহত যুবকের সঙ্গে কথা বলেছে। ইতিমধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে।

সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক