শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন প্রসঙ্গে যা বললেন ফেরদৌস

চিত্রনায়ক ও ঢাকা-১০ আসনের এমপি ফেরদৌস আহমেদ।

শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন প্রসঙ্গে যা বললেন ফেরদৌস

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও ঢাকা-১০ আসনের এমপি ফেরদৌস আহমেদ। ওপার বাংলায়ও জনপ্রিয়তা রয়েছে তার। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ একেবারেই শেষের দিকে। ফেব্রুয়ারিতে তফসিল, তার কয়েকদিন বাদেই ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন।

সেই লক্ষ্যে বর্তমান এবং সাবেক শিল্পী নেতারা ব্যস্ত প্যানেল গোছাতে। তারই মাঝে আলোচনায় ফেরদৌস আহমেদ। এবার নাকি সভাপতি পদে ইলিয়াস কাঞ্চনের জায়গায় আসতে চলেছেন তিনি। এমন আভাসই দিয়েছেন নিপুণ।
 

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে অংশ নেওয়া প্রসঙ্গে ফেরদৌস আহমেদের উত্তর ‘না’। তিনি বলেন, আমি করতে পারব না। তাছাড়া এ নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। আমার আগ্রহও নেই। আমি একসঙ্গে দুই দায়িত্ব কিভাবে পালন করব। শিল্পী সমিতি নিয়ে আমার ভাবনা নেই।

ফেরদৌস জানান, শিল্পী সমিতি নয়, তার নতুন দায়িত্ব নিয়েই থাকতে চান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েই চমক দেখিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ঢাকা-১০ আসনে নির্বাচিত হয়েছেন তিনি।

এ প্রসেঙ্গে ফেরদৌস বলেন, আমার ওপর যে বিশ্বাস-আস্থা দল ও ভোটারসহ এলাকাবাসী রেখেছেন তার প্রতিদান যেন দিতে পারি। কোনো কাজ বিঘ্নিত না হয় সে চেষ্টাই করে যাব।

উল্লেখ্য, আগামী ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির বৈঠক। সেদিনই চূড়ান্ত করা হবে এবারের নির্বাচনের জন্য নির্বাচন কমিশন।

news24bd.tv/TR