অভিষেকের রহস্যজনক পোস্ট, ঐশ্বরিয়ার সঙ্গে বিয়ে কি ভাঙনের মুখে?

ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন

অভিষেকের রহস্যজনক পোস্ট, ঐশ্বরিয়ার সঙ্গে বিয়ে কি ভাঙনের মুখে?

অনলাইন ডেস্ক

বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ হচ্ছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মন্তব্য করেননি পরিবারের কেউই। শুধু তা-ই নয়, মাঝে শোনা গিয়েছিল শ্বশুর অমিতাভ বচ্চনও বৌমাকে আনফলো করেছেন তাঁর ইনস্টাগ্রাম থেকে। তবে এত ঘটনার পরেও বচ্চন পরিবারের সবাইকে একসঙ্গে দেখা গিয়েছে।

কখনও ‘আর্চিজ’-এর প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে। আবার স্বামীর কাবাডি টিমের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। ক্যামেরার সামনে যতই স্বাভাবিক থাকুক সব কিছু, বিচ্ছেদের জল্পনা যেন জিইয়ে রেখেছেন জুনিয়র বচ্চন। অভিনেতার সাম্প্রতিক পোস্ট সেই বিতর্কে যেন আরও উস্কে দিল।
 

গত বছরের এপ্রিল মাসে নিজেদের ১৬তম বিবাহবার্ষিকী পালন করেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। কিন্তু তার পর থেকেই নাকি তাঁদের সংসারে ভাঙনের আঁচ। তবে সেই কানাঘুষো বলিপাড়ায় ছড়িয়ে পড়া সত্ত্বেও নাকি নির্বিকার ঐশ্বরিয়া। এর মাঝেই ব্যর্থতা নিয়ে পোস্ট অভিষেকের।

তিনি লেখেন, 'ব্যর্থতার ভয় কখনও কখনও স্বপ্ন নষ্ট করে দেয়। কিন্তু সেই ব্যর্থতা থেকে শিক্ষা নিলে স্বপ্ন সত্যি হয়। '

অভিষেকের এই পোস্টের পর থেকেই নেটপাড়ায় ফিসফাস, অভিনেতা হয়তো ঐশ্বরিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন। তবে আদৌ সত্যিটা কী! জানে কেবল বচ্চন পরিবার।

news24bd.tv/TR