বেসরকারি উন্নয়ন সংস্থায় বিশাল নিয়োগ

প্রতীকী ছবি

বেসরকারি উন্নয়ন সংস্থায় বিশাল নিয়োগ

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র। সংস্থাটি ক্ষুদ্র অর্থায়ন কর্মসূচিতে দুই ক্যাটাগরির পদে ৭৭০ জন কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (হিসাব)

পদসংখ্যা: ২০০
যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক/স্নাতকোত্তর পাস।

শিক্ষাজীবনের সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের সিজিপিএ/জিপিএ (৫-এর স্কেল ২.৫০ এবং ৪-এর স্কেলে ২.২৫) থাকতে হবে।  
বয়স: ২৪ থেকে ৩২ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: প্রথম ধাপে ৩ মাস প্রশিক্ষণার্থী হিসেবে ব্রাঞ্চ পর্যায়ে সংশ্লিষ্ট পদের কাজকর্ম হাতে কলমে শিখতে হবে। প্রশিক্ষণকালে মাসিক ভাতা ১৫,০০০ টাকা। সফলভাবে ৩ মাসের প্রশিক্ষণ শেষে মূল্যায়নে উত্তীর্ণদের দ্বিতীয় ধাপে ৩ মাসের জন্য শিক্ষানবিশ কর্মী হিসেবে নিয়োগ দেওয়া হবে।
এই সময় মাসিক মোট বেতন (লাঞ্চ ভাতা ও মোবাইল বিলসহ) ২৮,৭৫০ টাকা। চাকরি নিয়মিতকরণের পর (লাঞ্চ ভাতা, মোবাইল বিল ও সিপিএফসহ) ৩৪, ৪৯৬ টাকা।

২. পদের নাম: কমিউনিটি ম্যানেজার-১ (সিএম-১)

পদসংখ্যা: ৫৭০
যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক/স্নাতকোত্তর/সমমান পাস। শিক্ষাজীবনের যেকোনো দুটি পাবলিক পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/ শ্রেণি অথবা সমমানের সিজিপিএ/জিপিএ (৫-এর স্কেলে ২.৫০ এবং ৪-এর স্কেলে ২.২৫) থাকতে হবে।

বয়স: ২৪ থেকে ৩২ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: প্রথম ধাপে ৩ মাস প্রশিক্ষণার্থী হিসেবে ব্রাঞ্চ পর্যায়ে সংশ্লিষ্ট পদের কাজকর্ম হাতে কলমে শিখতে হবে। প্রশিক্ষণকালে মাসিক ভাতা ১৫,০০০ টাকা। সফলভাবে ৩ মাসের প্রশিক্ষণ শেষে মূল্যায়নে উত্তীর্ণদের দ্বিতীয় ধাপে ৩ মাসের জন্য শিক্ষানবিশ কর্মী হিসেবে নিয়োগ দেওয়া হবে। এই সময় মাসিক মোট বেতন (লাঞ্চ ভাতা ও মোবাইল বিলসহ ) ২৫,৭৫০ টাকা। চাকরি নিয়মিতকরণের পর (লাঞ্চ ভাতা, মোবাইল বিল ও সিপিএফসহ) ২৯,০৫৩ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে আবেদন করতে পারবেন।  

আবেদনের শেষ সময়: ২০ ফেব্রুয়ারি ২০২৪।

news24bd.tv/TR