রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল অনুষ্ঠিত

রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধি

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগটি, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তার বন্দিদের মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবিতে রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ কালোপতাকা মিছিল বের হয়।

নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে অবস্থিত বিএনপির দলীয় কার্যালয় থেকে এই কালোপতাকা মিছিল বের হয়। এরপর মিছিলটি ছালেক পেট্রোল পাম্প হয়ে ওয়ালটন মোড় থেকে প্রেসক্লাব চত্বর হয়ে জাহাজ কোম্পানির মোড়ের দিকে যেতে চাইলে পুলিশ সেখানে বাধা দেয়।

পরে প্রেসক্লাব চত্বর থেকেই কালোপতাকার মিছিল নিয়ে দলীয় কার্যালয় মুখে নেতাকর্মীরা রওনা হন এবং পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুস সালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা অবিলম্বে ৭ জানুয়ারির নির্বাচন বাতিল করে জাতিসংঘের মাধ্যমে নতুন করে নির্বাচনের ঘোষণা এবং গ্রেপ্তার নেতাকর্মীদের শর্তহীনভাবে মুক্তি দেওয়ার আহ্বান জানান।

কালোপতাকা মিছিলে উপস্থিত ছিলেন রংপুর মহানগর ও জেলা বিএনপির বিভিন্ন থানা ও ওয়ার্ড এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দীর্ঘদিন তালাবদ্ধ থাকার পর সম্প্রতি দলীয় কার্যালয়ে প্রবেশ করেছে বিএনপি। পাশাপাশি, দীর্ঘদিন পর রংপুরের রাজপথে কোনোরকম বাধা ছাড়াই কালোপতাকা মিছিল করলো তারা।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক