কুপিয়ে চাচার পায়ের রগ কাটল মাদকাসক্ত ভাতিজা

হাসপাতালে চিকিৎসাধীন চাচা মেহেদী মুন্সি

কুপিয়ে চাচার পায়ের রগ কাটল মাদকাসক্ত ভাতিজা

নড়াইল প্রতিনিধি

নড়াইলে মাদকাসক্ত ভাতিজাকে শাসন করার জেরে কুপিয়ে চাচার পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি আঘাতে গুরুতর আহত করা হয়েছে মেহেদী মুন্সি নামে কৃষিজীবী ওই যুবককে।  

শনিবার (২৭জানুয়ারি) সকালে লোহাগড়া উপজেলার চাপুলিয়া গ্রামে এ হামলার শিকার মেহেদী মুন্সিকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সংকটাপন্ন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ভূক্তভোগী ও তার স্বজনরা জানায়, কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের মেহেদী মুন্সির বড় ভাই মাহাবুব মুন্সির ছেলে ফাহিম মাদক সেবনসহ নানা অপকর্ম করে আসছিল। ফাহিমের বখাটেপনায় অতিষ্ট হয়ে শুক্রবার রাতে মেহেদী ভাতিজা ফাহিমকে শাসন করতে গিয়ে লাঠি দিয়ে একটি বাড়ি দেয়। এরই জেরে ফাহিম শনিবার সকালে তার কয়েক সহযোগীসহ ধারাল অস্ত্র নিয়ে মেহেদীর ওপর হামলা চালিয়ে তার বাম পায়ের রগ কেটে দেওয়াসহ রক্তাক্তযখম করে ফেলে রেখে যায়। পরে স্বজনরা মেহেদীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসক মেহেদীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মেহেদী চাপুলিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক