ঝিনাইদহে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী থাকবে না: জাহেদী

ঝিনাইদহে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, মাস্তান ও মাদক ব্যবসায়ী থাকবে না বলে হুঁশিয়ার করেছেন ঝিনাইদহ-২ আসনের এমপি নাসের শাহারিয়ার জাহেদী মহুল।

ঝিনাইদহে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী থাকবে না: জাহেদী

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, মাস্তান ও মাদক ব্যবসায়ী থাকবে না বলে হুঁশিয়ার করেছেন ঝিনাইদহ-২ আসনের এমপি নাসের শাহারিয়ার জাহেদী মহুল। বলেছেন, যেখানেই এই সব অপশক্তি থাকবে সেখানেই প্রতিরোধ ও দমন করা হবে। নতুন রুপে এই শহরকে গড়ে তোলা হবে। এ জন্য ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডুবাসীকে সহায়তা করতে হবে।

শনিবার(২৭ জানুয়ারি) দুপুরে ঝিনাইদহ পৌর পার্কে তীব্র শীতে সমাজের অসহায় মানুষদের একটু উষ্ণতা দিতে জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে সামান্য উপহার হিসাবে ৬ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শীতবস্ত্র বিতরণের আগে অসহায় মানুষের উদ্দেশে এমপি আরো বলেন, আমি আপনাদেরই সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনারা বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা দিয়ে আমাকে এমপি বানিয়েছেন।

তাই আপনারা সব সময়ের জন্যই আমাকে কাছে পাবেন এবং পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি সব সময় আপনাদের পাশে আছি এবং সর্বক্ষেত্রে পাশে থাকব।

পর্যায়ক্রমে সদর ও হরিনাকুন্ডু উপজেলার ইউনিয়ন ও দুইটি পৌরসভাতে আরো ৪০ হাজার কম্বল বিতরণ করা হবে। তীব্র শীতে কম্বল পেয়ে খুশি হন হতদরিদ্র মানুষেরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী মহুল, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পোড়াহাটি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরোণ, বাস-মিনিবাস মালিক সমিতির নেতা মোহাম্মদ আলী কানু, শ্রমিক নেতা আক্কাচ আলী, শান্তি জোয়ারদার ও তাবিবুর রহমান লাবু ও ইউনুসসহ আরো অনেকে।

news24bd.tv/ab