রাজবাড়ীতে চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বাবলু মল্লিক(৪৫) নামের এক চালককে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রাজবাড়ীতে চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বাবলু মল্লিক(৪৫) নামের এক চালককে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় ওই ইজিবাইক চালক ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

শুক্রবার(২৬ জানুয়ারী) রাত ৮টার দিকে উপজেলার জঙ্গল ইউনিয়নের বকচর সড়কে এ ঘটনা ঘটে। আহত চালক নারুয়া ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মকিব মল্লিকের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন বাবুল মল্লিক বলেন, শুক্রবার সন্ধ্যার পর তিনজন লোক এসে তাকে জঙ্গল যাওয়ার জন্য ঠিক করেন। জঙ্গল বাজারে যাওয়ার পর বলে মাঠের মধ্যে আমাদের ভেকু আছে, সামনে একটু এগিয়ে নামিয়ে দিয়ে আসেন। জঙ্গল বাজার থেকে বকচর সড়কের সাবেক চেয়ারম্যানের বাড়ীর সামনের সড়কে পৌছালে হাতুরী দিয়ে এলোপাথারী ভাবে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে ভ্যান নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

অবস্থার অবনতি হওয়ায় রাতেই আমাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, বিষয়টি আমি জানতে পেরেছি। তবে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক