স্কুলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, শিক্ষক-শিক্ষিকাকে ব্যাপক মারধর!

স্কুলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, শিক্ষক-শিক্ষিকাকে ব্যাপক মারধর

স্কুলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, শিক্ষক-শিক্ষিকাকে ব্যাপক মারধর!

অনলাইন ডেস্ক

স্কুলের মধ্যে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। ভারতের দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার একটি স্কুলে এ ঘটনা ঘটে। ঘটনার পরই স্কুলে ঢুকে শিক্ষক-শিক্ষিকাকে ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে। ভাঙচুর করা হয়েছে শিক্ষক-শিক্ষিকাদের মোবাইল ফোনও।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নরেন্দ্রপুর থানার পুলিশ।

শিক্ষক ও শিক্ষিকাদের দাবি, প্রধান শিক্ষকের মদদে তাদের ওপর হামলা হয়েছে। যদিও প্রধানশিক্ষক সেই অভিযোগ অস্বীকার করেছেন।  

শিক্ষকদের মারধরের ভিডিও ভাইরাল হয়েছে।

এতে দেখা যাচ্ছে, স্কুলের ‘স্টাফ রুমে’ শিক্ষিকারা ভীত মুখে দাঁড়িয়ে রয়েছেন। মেঝেতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে কাগজপত্র। কয়েকজন শিক্ষিকা অভিযোগের সুরে বলেন, ‘আমাদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। ’ ‘হামলা’র পর কান্নায় ভেঙে পড়েন কয়েকজন। অভিযোগ, তাদের শারীরিকভাবে হেনস্থা করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার (২৭ জানুয়ারি) সকালে ৫০ থেকে ৬০ জনের একটি দল স্কুলে ঢুকে হামলা চালায় বলে অভিযোগ করেছেন শিক্ষক-শিক্ষিকারা। হামলাকারীদের কয়েকজন জানিয়েছেন তারা প্রধানশিক্ষকের কথায় এসেছেন।  

প্রধান শিক্ষকের দাবি, হামলার বিষয়টি সম্পর্কে অবহিত নন। যৌন হেনস্থার অভিযোগ নিয়ে তিনি বলেন, ‘বিদ্যালয়ে এক ছাত্রীর ওপর যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। যে শিক্ষক অভিযুক্ত তিনি ঠিকমতো স্কুলে আসেন না। পরিচালনা কমিটির সঙ্গে বৈঠক করে তাকে আমরা চিঠি দেব। ’

শনিবার সহশিক্ষকদের ওপর ‘হামলা’র ঘটনাকে ‘জনরোষ’ বলে মন্তব্য করে প্রধানশিক্ষক জানান, পুলিশ-প্রশাসনের সঙ্গে কথা বলে যা করণীয়, তিনি তাই করবেন। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
news24bd.tv/aa