সামাজিক যোগাযোগমাধ্যমে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করছে বিএনপি-জামায়াত: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক।

সামাজিক যোগাযোগমাধ্যমে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করছে বিএনপি-জামায়াত: আইনমন্ত্রী

ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধি

যে কোন একতি ছোটখাটো ব্যাপার নিয়ে বিএনপি-জামায়াত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শনিবার(২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।  

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকে টানা তিনবারের সংসদ সদস্য এবং একই সাথে টানা তিনবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় আনিসুল হককে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

আইনমন্ত্রী বলেন, দেশে ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয় নাই।

আপনারা এই ব্যাপারে সতর্ক থাকবেন এবং ষড়যন্ত্রের চেষ্টা কেউ করছে এমন জানলে সেই চেষ্টাকে আইনের আওতায় আনার জন্য আপনারাই পদক্ষেপ নিবেন।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল। এছাড়াও বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান আলম সাজু এবং আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী।  

অনুষ্ঠানে আইনমন্ত্রীকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করেন এবং হাতে লিখিত দুটি মানপত্র তার কাছে তুলে দেন।

গণসংবর্ধনা শেষে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর সাংস্কৃতিক পর্বে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।

news24bd.tv/ab