আলোচিত গরুর মাংস ব্যবসায়ীকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

আলোচিত গরুর মাংস ব্যবসায়ী খলিল

আলোচিত গরুর মাংস ব্যবসায়ীকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সাম্প্রতিক আলোচিত গরুর মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। শনিবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

শনিবার (২৭ জানুয়ারি) রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সাম্প্রতিক সময়ে আলোচিত গরুর মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এর আগে রাজধানীর শাহজাহানপুরে প্রতি কেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রি করে আলোচনায় আসা খলিলকে হত্যার হুমকি দেয়া হয়। একইসঙ্গে তার ছেলেকেও হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় ঢাকার শাহজাহানপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন খলিল ।

প্রসঙ্গত, সম্প্রতি রাজধানীতে ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি শুরু করেন খলিল।

এমন খবরে তার দোকানে হুমড়ি খেয়ে পড়েন ক্রেতারা। পরে তার দেখাদেখি রাজধানীর আরও কিছু ব্যবসায়ী ৬০০ টাকা কেজিতে মাংস বিক্রি শুরু করে। আর এতেই উল্টেপাল্টে যায় রাজধানীর গরুর মাংসের বাজার। ভেঙে পড়ে সিন্ডিকেট। পরবর্তীতে মাংস ব্যবসায়ীরা বৈঠক করে সাড়ে ছয়শ টাকা কেজিতে গরুর মাংস বিক্রির সিদ্ধান্ত নেয়। এরপরও ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করে আসছিল খলিল।
news24bd.tv/aa