৬৫০ টাকায় গরুর মাংস বিক্রি: হত্যার হুমকিদাতারা আটক

মাংস ব্যবসায়ী মো. খলিলের মাংসের দোকান

৬৫০ টাকায় গরুর মাংস বিক্রি: হত্যার হুমকিদাতারা আটক

অনলাইন ডেস্ক

কম দামে গরুর মাংস বিক্রি করে আলোচনায় আসা মাংস ব্যবসায়ী মো. খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতা নুরুল হক (৬৭) ও মোহাম্মদ ইমন (২২) নামে দুজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থেকে তাদের আটক করা হয় বলে রোববার (২৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গত ১৮ জানুয়ারি আলোচিত মাংস ব্যবসায়ী খলিলুর রহমানের মোবাইলে একটি নম্বর থেকে কল করে ২৫ লাখ টাকা চাঁদা দাবি এবং কম দামে মাংস বিক্রি করলে তাকে ও তার ছেলেকে দুই দিনের মধ্যে গুলি করে হত্যার হুমকিসহ অকথ্য ভাষায় গালি-গালাজ করা হয়। এছাড়া, খলিল এবং তার ছেলেকে হত্যার জন্য গুলি ও পিস্তল রেডি করা হয়েছে জানিয়ে তার মোবাইল ফোনে পিস্তল, গুলি, রামদা এবং মাথা ছাড়া লাশের ছবি পাঠিয়ে ভয়ভীতি দেখানো হয়।

এরপর মাংস ব্যবসায়ী খলিল ২০ জানুয়ারি রাজধানীর শাহাজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৮১৩) করেন। এ ঘটনায় গোয়েন্দা নজরদারির ধারাবাহিকতায় আশুলিয়া থেকে খলিলকে হুমকি দেওয়া এবং এর নির্দেশদাতাকে আটক করা হয়।

আটকরা জানিয়েছেন, অপর এক ব্যক্তির পরামর্শে হুমকি দেন তারা। তবে সেই ব্যক্তিকে সেটি এখনো জানাতে পারেনি র‌্যাব।

এদিকে রাজধানীর বিভিন্ন বাজারে ৭০০ থেকে ৭৫০ টাকা কেজি দরে গরুর মাংস বিক্রি হলেও খলিলের দোকানে বিক্রি হচ্ছে ৬৫০ টাকায়।

হুমকির শিকার এ মাংস ব্যবসায়ী জানিয়েছেন, ৬৫০ টাকা কেজি দরে মাংস বিক্রি করলে ব্যবসার কোনো ক্ষতি হবার শঙ্কা নেই।

এর আগে কম দামে গরুর মাংস বিক্রি করায় রাজশাহীর মাংস ব্যবসায়ী মামুনকে দিনেদুপুরে কুপিয়ে হত্যা করা হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক