মাদারীপুরে মাহিন্দ্রের ধাক্কায় আইনজীবীর সহকারী নিহত

অবৈধ মাহিন্দ্রের ধাক্কায় মাদারীপুরের কালকিনিতে মো. নেছার উদ্দিন হাওলাদার-(৩৮) নামে একজন আইনজীবীর সহকারী নিহত হয়েছেন।

মাদারীপুরে মাহিন্দ্রের ধাক্কায় আইনজীবীর সহকারী নিহত

মাদারীপুর প্রতিনিধি

অবৈধ মাহিন্দ্রের ধাক্কায় মাদারীপুরের কালকিনিতে মো. নেছার উদ্দিন হাওলাদার-(৩৮) নামে একজন আইনজীবীর সহকারী নিহত হয়েছেন।

এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনেরা ও স্থানীয় জনতা সড়ক অবরোধ করে এবং ওই ঘাতক মাহিন্দ্রটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও সড়ক অবরোধকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে করে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবী করেছে থানা পুলিশ।

এ সময় পুলিশ ফাঁকা গুলি ছুড়ে স্থানীয়দের ছত্রভঙ্গ করে দেয়।

নিহত নেছার উদ্দিন পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে। রোববার(২৮ জানুয়ারি) সকালে কালকিনি- ভুরঘাটা সড়কের পৌর এলাকার দক্ষিন রাজদী গ্রামের কাঠেরপোল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সকালে নেছার উদ্দিন তার বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মাদারীপুর আদালতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন।

তিনি কাঠেরপোল নামকস্থানে পৌছলে একটি মাহিন্দ্র এসে পেছন থেকে নেছার উদ্দিনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে করে নেছার উদ্দিন গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে নিহতের স্বজনেরা ও স্থানীয় জনতা সড়ক অবরোধ করে এবং ওই ঘাতক মাহিন্দ্রটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও সড়ক অবরোধকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে করে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

কালকিনি ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. খোকন জানান, আমরা খবর পেয়ে তাৎক্ষনিকভাবে নিহতের লাশ উদ্ধার করে কালকিনি হাসপাতালে এনেছি।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান বলেন, সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। এ সময় ফায়ার সার্ভিসের গাড়ি যেতে বাধা দিলে পুলিশের সাথে স্থানীয়দের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। স্থানীয়রা পুলিশের উপর ইট নিক্ষেপ করে।  এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ফাঁকা গুলি ছুড়ে। এতে করে কমপক্ষে ৫-৭ জন পুলিশ সদস্য আহত হন।

news24bd.tv/ab