চতুর্থ দিনে বক্স অফিসে কত আয় করলো 'ফাইটার'  

সংগৃহীত ছবি

চতুর্থ দিনে বক্স অফিসে কত আয় করলো 'ফাইটার'  

অনলাইন ডেস্ক

বক্স অফিসে খুব বেশি সুবিধা করতে পারছে না হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত 'ফাইটার' সিনেমা। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির আগে থেকেই ভারতে এই সিনেমা নিয়ে ছিল তুমুল উন্মাদনা। এদিকে একের পর এক দেশে নিষিদ্ধ ঘোষণা করে 'ফাইটার'।

এর মাঝেও বক্স অফিসে প্রথম দিনের তুলনায়, দ্বিতীয় দিনে সিনেমাটির আয় অনেকটা বেড়েছে। তবে রোববার চতুর্থ দিনে বক্স অফিসে আয় কমেছে।

স্যাকনিল্কের রিপোর্ট বলছে, চতুর্থ দিনে বক্স অফিসে আয় হয়েছে ৩০ কোটির কাছাকাছি।

পাঠান মুক্তির একবছর পর একই দিনে এল সিদ্ধার্থ আনন্দের ফাইটার।

কিন্তু এবারে আর আগের মতো খেল জমল না। শাহরুখ-দীপিকা ম্যাজিকের সামনে ফিকে, হৃতিক-দীপিকা জুটি। গত বছর ২৫ জানুয়ারিতে মুক্তি পেয়েছিল 'পাঠান'। সেই সিনেমা খাতাই খুলেছিল ৫৫ কোটি দিয়ে। তবে ফাইটারের ক্ষেত্রে শুরুটা হয়েছে বেশ কম দিয়ে। প্রথম দিনে এটি ২২.৫ কোটি টাকা ঘরে তুলেছিল। দ্বিতীয় দিন, অর্থাৎ ২৬ জানুয়ারি তা বাড়ে বেশ অনেকটাই। ৩৯.৫ কোটি আয় হয়। শনিবার তা ২৭ জানুয়ারি ফের তা নেমে আসে দুইয়ের ঘরে, আয় হয় ২৭.৫ কোটি। রোববার সিনেমা ঘরে তুলল ২৮.৫০ কোটি। আর চারদিন মিলিয়ে ছবির মোট আয় গিয়ে দাঁড়াল ১১৮.০০ কোটিতে।

আরও পড়ুন: ‘ফাইটার’ সিনেমা বাংলাদেশে মুক্তি পাচ্ছে না: অনন্য মামুন

তবে বরাবরই সিদ্ধার্থ আর হৃতিকের জুটি দিয়ে এসেছে হিট। তাঁদের প্রথম সিনেমা ব্যাং ব্যাং, ১৬০ কোটি দিয়ে তৈরি হয়েছিল এবং বিশ্বব্যাপী ৩৪০ কোটি আয় করেছিল। তাদের দ্বিতীয় সহযোগিতা ছিল ওয়ার। এটির বাজেট ছিল ১৫০ কোটি, ছবিতে ছিলেন টাইগার শ্রফও। সেই সিনেমা আয় করে ৪৭১ কোটি।

আরও পড়ুন: দ্বিতীয় দিনে কত আয় করলো হৃতিকের 'ফাইটার'

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ। গত বছরও একই দিনে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান'।

news24bd.tv/TR   


 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর