মাদারীপুরের ভাইবোনকে কুপিয়ে জখম, ঢামেকে প্রেরণ

মাদারীপুরের ভাইবোনকে কুপিয়ে জখম, ঢামেকে প্রেরণ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে নৌকায় ভোট দেয়ার অপরাধে ভাইবোনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। তবে পুলিশ বলছে, রাজনৈতিক নয় এটা পূর্ব শত্রুতার জেরে ঘটেছে।

দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন চিকিৎসক। রোববার সন্ধ্যায় মাদারীপুরের কালকিনির লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, লক্ষ্মীপুর ইউনিয়নের মধ্য লক্ষ্মীপুর গ্রামের মৃত জব্বার আলী সরদারের ছেলে মিরাজ সরদার (৪০) ও তার বড়বোন আমিরন বেগম (৫৫)।

স্বজনদের অভিযোগ, রোববার সন্ধ্যায় নিজ জমিতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন মিরাজ সরদার ও তার বড় বোন আমিরন বেগম। মাঝপথে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ শাজাহান সরদার ও তার লোকজন ভাইবোনের উপর হামলা চালায়।

তারা বলেন, এ সময় দ্ইুজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়।

তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। এই ঘটনার দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

প্রথমে দুইজনকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভাইবোনকে পাঠানো হয় রাজধানীর ঢাকা মেডিকেলে। দুইজনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

কালকিনির ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, নির্বাচনী সহিংসতা নয়। পূর্ব শত্রুতার জেরেই ঘটেছে এই হামলার ঘটনা। অবশ্য, এ ব্যাপারে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

new24bd.tv/FA

এই রকম আরও টপিক