ভালোবাসার মাসে অপুর চমক

জয় চৌধুরী-অপু বিশ্বাস

ভালোবাসার মাসে অপুর চমক

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নতুন বছরটা দারুণভাবে শুরু হয়েছে নায়িকার। নতুন বছরে দর্শকদের জন্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। ফেব্রুয়ারি মাসে অপুর পরপর দুই সিনেমা মুক্তি পাচ্ছে।

সামনেই বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ এই দিনটিকে ঘিরে ৯ ফেব্রুয়ারি নতুন সিনেমা 'ট্র্যাপ' নিয়ে আসছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। এরপরের সপ্তাহে মুক্তি পাবে ‘ছায়াবৃক্ষ’।

'ট্র্যাপ' সিনেমা নিয়ে প্রচারণায়ও দেখা গেছে নায়িকাকে।

দুই সিনেমার মুক্তি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘দুই সপ্তাহে দুটি সিনেমা মুক্তি একজন অভিনয়শিল্পীর কাছে অনেক বড় পাওয়া। ভিন্ন ধরনের দুটি গল্প নিয়ে বছরের শুরুতে দর্শকের সামনে আসতে পেরে ভালো লাগছে। আশা করছি, সবার ভালো লাগবে। বরাবরের মতো এবারও দর্শক বাংলা সিনেমার পাশে থাকবেন, এমনটিই প্রত্যাশা করছি। ’

'ট্র্যাপ' নিয়ে জয় বলেন, প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে নানান ধরনের ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের গল্পে নির্মিত হয়েছে 'ট্র্যাপ'। আশা করছি দর্শকদের ভালো লাগবে সিনেমাটি।

গত বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস ও জয় চৌধুরীর 'প্রেমপ্রীতির বন্ধন'। এবার ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে এই জুটির দ্বিতীয় সিনেমা 'ট্র্যাপ'। সিনেমাটিতে আরও রয়েছেন-মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

news24bd.tv/TR