মঙ্গলবারের কর্মসূচি স্থগিত করল আওয়ামী লীগ

মঙ্গলবারের কর্মসূচি স্থগিত করল আওয়ামী লীগ

অনলাইন ডেস্ক

বিএনপির কর্মসূচির দিনে (৩০ জানুয়ারি, মঙ্গলবার) ঘোষণা করা শান্তি ও মিছিল কর্মসূচি স্থগিত করেছে আওয়ামী লীগ। অনিবার্য কারণে এ কর্মসূচি স্থগিত করা হয়েছে বলে সোমবার (২৯ জানুয়ারি) দপ্তর সম্পাদক প্রলয় সমদ্দার বাপ্পির দেওয়া এ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশত আগামী ৩০ জানুয়ারি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি ও মিছিলটি সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে স্থগিত করা হয়েছে। পরবর্তী কার্যসূচি বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

গত ২৭ জানুয়ারি বিকেলে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিল পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দ্বাদশ জাতীয় সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদের নির্বাচনের দাবিতে আগামী ৩০ জানুয়ারি দেশের সব মহানগর, জেলা, উপজেলা, থানায় এবং সব পৌরসভায় কালো পতাকা মিছিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

এর কিছুক্ষণ পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও একইদিনে (৩০ জানুয়ারি) দেশের সব মহানগর, জেলা ও উপজেলায় শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ করার ঘোষণা দেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়