নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে আহত ৫, আটক ৩

প্রতীকী ছবি

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে আহত ৫, আটক ৩

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সদর উপজেলার বাঁধেরহাট এলাকায় কিশোর গ্যাং সদস্যদের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় রাস্তা দিয়ে যাওয়ার পথে পথচারী রাকিবসহ আরও ৫ জন গুরুতর আহত হয়।  এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

নিহত মো.সৌরভ হোসেন ওরফে সাজ্জাদ (২০) উপজেলার নোয়ান্নই ইউনিয়নের ৩ নম্বর রামকৃঞ্চপুর গ্রামের আহাম্মদ মুন্সি বাড়ির মো.সবুজের ছেলে।

সোমবার (২৯ জানুয়রি) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাঁধেরহাট পুর্ব বাজারে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে এবং পথচারী রাকিবসহ দুইজন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গুরুতর আহতরা হলেন- একই গ্রামের নাজিম উদ্দিন (১৮), রাকিব (২৪), রিয়াজ(২২), ও  রাজিব(২৫)।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার নোয়ান্নই ইউনিয়নের তিন গ্রামের মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে কিশোর গ্যাং সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে।

ওই বিরোধের জের ধরে ছোট ভাই-বড় ভাই নিয়ে কথা কাটাকাটির জের ধরে দুপুরের দিকে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপ স্থানীয় বাঁধেরহাট বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ওই সংঘর্ষে আবুধাবি প্রবাসী সৌরভকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, একই ইউনিয়নের তিন গ্রামের মানুষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুত্তাহিন বিল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

news24bd.tv/ab