দিল্লিতে চলন্ত মেট্রোর সামনে যুবকের ঝাঁপ!

দিল্লিতে চলন্ত মেট্রোর সামনে যুবকের ঝাঁপ!

দিল্লিতে চলন্ত মেট্রোর সামনে যুবকের ঝাঁপ!

অনলাইন ডেস্ক

ভারতের রাজধানী নয়াদিল্লিতে চলন্ত মেট্রোট্রেনের নিচে ঝাঁপ দেন এক যুবক। শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় দিল্লির আইএনএ মেট্রো স্টেশনে ঘটনাটি ঘটে। মৃতের নাম অজিতেশ সিংহ। ।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, শনিবার সন্ধ্যায় সামাইপুর-বাদলি লাইনের হলুদ মেট্রো ট্রেনটি আইএনএ স্টেশন ঢুকতেই লাইনে ঝাঁপ দিয়েছিলেন ৩০ বছর বয়সী অজিতেশ। সঙ্গে সঙ্গে কন্ট্রোল রুমে খবর পাঠালে সেখানকার কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। কিন্তু ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। অজিতেশের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দেহ উদ্ধারের পর তার পরিচয় জানা যাচ্ছিল না বলে পুলিশ জানায়। এসময় অজিতেশের মোবাইল ফোনে একটি কল আসায় সেখান থেকে তার পরিচয় জানতে পারে পুলিশ।

মেট্রো স্টেশনে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে জানা যায়, স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিলেন অজিতেশ। সেই প্ল্যাটফর্মে ট্রেন ঢোকার সঙ্গে সঙ্গে মেট্রোর সামনে লাফিয়ে পড়েন তিনি। পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পর মেট্রো পরিষেবা ১৫ থেকে ২০ মিনিট স্থগিত রাখা হয়। অজিতেশ হঠাৎ আত্মহত্যার পথ কেন বেছে নিলেন, তা নিয়ে তদন্ত শুরু করেছে দিল্লি (ডিএমআরসি) পুলিশ।

news24bd.tv/aa