টাঙ্গাইলে সাজাপ্রাপ্ত ৪ আসামি গ্রেপ্তার

টাঙ্গাইলের নাগরপুরে সাজাপ্রাপ্ত চারজন আসামীকে গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ।

টাঙ্গাইলে সাজাপ্রাপ্ত ৪ আসামি গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে সাজাপ্রাপ্ত চারজন আসামিকে গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ। রোববার(২৮ জানুয়ারি) রাত ও সোমবার(২৯ জানুয়ারি) সকালে ঢাকা, গাজীপুরসহ সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. সুমন মিয়া, মো. আজিজুল হক, মো. আলমগীর হোসেন ও  মো. আরফান আলী।

পুলিশ সূত্রে জানা যায়, নাগরপুর সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের (পারিবারিক মামলায় বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত) মো. আলমগীর হোসেনের ছেলে মো. সুমন মিয়া, একই গ্রামের দক্ষিনপাড়ার মো. মুলতান উদ্দিনের ছেলে মো. আজিজুল হক, মধ্যপাড়ার মো. মোকছেদ আলীর ছেলে মো. আলমগীর হোসেন ও পাকুটিয়া ইউনিয়নের রাথুরা গ্রামের মো. মোকছেদ আলীর ছেলে মো. আরফান আলী দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন করে ঐসব এলাকায় বসবাস করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই শ্রীজীব অধিকারী, এএসআই জাহাঙ্গীর ও তসলিমসহ একটি ফোর্স ঢাকা, গাজীপুর ও সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, সাজাপ্রাপ্ত চারজন আসামী  গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন রেখে ঢাকা, গাজীপুর, সাভার এলাকায় বসবাস করতো। এস আই শ্রীজীব অধিকারী ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হন। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/ab