মাদারীপুরে ৩ ক্লিনিক ও ২ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

মাদারীপুর জেলার শিবচর উপজেলার অনিবন্ধিত তিনটি ক্লিনিক ও দুটি ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মাদারীপুরে ৩ ক্লিনিক ও ২ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলার শিবচর উপজেলার অনিবন্ধিত তিনটি ক্লিনিক ও দুটি ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৯ জানুয়ারী) বিকেলে শিবচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতিষ্ঠানগুলোকে সীলগালা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের যৌথ অভিযানে শিবচর উপজেলার পাঁচ্চর এলাকার মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, শাহ্ নেছার (রহঃ) হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এবং শিবচর পৌর এলাকার শিবচর হেলথকেয়ার লিমিটেডের স্বাস্থ্য অধিদপ্তরের কোন লাইসেন্স না থাকায় সীলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এর আগে দত্তপাড়ার সূর্য্যনগর বাজারের আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও খিদমাহ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় সীলগালা করা হয়।

শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় শিবচর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার এবং উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ফজলুল হক উপস্থিত ছিলেন।

শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান বলেন, ঐ তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্য অধিদপ্তরের কোন লাইসেন্স না থাকায় সীলগালা করে তা বন্ধ করে দেয়া হয়েছে।

news24bd.tv/ab

পাঠকপ্রিয়