‘জামাল কুদু’ গানে আলিয়ার সঙ্গে নাচলেন রণবীর

রণবীর কাপুর-আলিয়া ভাট (সংগৃহীত ছবি)

‘জামাল কুদু’ গানে আলিয়ার সঙ্গে নাচলেন রণবীর

অনলাইন ডেস্ক

এবার ৬৯তম ফিল্ম ফেয়ারের মঞ্চে সেরার সেরা খেতাব জিতে নিলেন রণবীর-আলিয়া।  ছয় বছর আগে সঞ্জু সিনেমায় সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছিলেন রণবীর কাপুর। সেই বছরই মেঘনা গুলজার পরিচালিত রাজি সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছিলেন আলিয়া ভাট।

রোববার রাতে সেরা অভিনেতা, সেরা অভিনেত্রীর পুরস্কার যখন ছেলে-বৌমার হাতে, তখন সোশ্যাল মিডিয়ার পোস্টে শুভেচ্ছাবার্তা জানিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন নীতু কাপুর।

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, ভিকি কৌশল সবাইকে হারিয়ে সেরার পুরস্কার জিতে নিয়েছেন তারকা দম্পতি।

মাথায় গ্লাস নিয়ে রণবীর কাপুরের সঙ্গে ‘জামাল কুদু’ গানে নেচে আসর মাতালেন আলিয়া ভাট। সেই নাচের ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। শুধু নাচই নয়, আলিয়াকে চুমু খেয়ে বসেন রণবীর।

ফিল্ম ফেয়ারের মঞ্চে রণবীর যখন মাথায় কাচের গ্লাস রেখে জামাল কুদু নাচছিলেন তখন দর্শকাসনে বসেছিলেন রণবীরঘরণী আলিয়া। তিনিও উঠে হাসিমুখে রণবীরের সঙ্গে যোগ দেন। আলিয়ার সঙ্গে অল্পক্ষণ নাচার পর তাকে চুমু খেয়ে বসেন ‘কাপুর পুত্র’। ইতোমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।  

৬৯তম ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর ও আলিয়া। ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয়ের জন্য রণবীর সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন এবং ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। এদিন পুরস্কার পেয়ে য়াত বাবা ঋষি কাপুরকে স্মরণ করেন রণবীর। আবেগতাড়িত রণবীর বলেন, ‘প্রতিদিন আমি তোমার কথা ভাবি, তোমাকে এবং তোমার জন্য যা কিছু অনুভব করি সেগুলো হলো ভালবাসা, স্নেহ। সেগুলোই আমিও তুলে ধরার চেষ্টা করছি। আশা করি আপনি সেখানে শান্তিতে ও বিশ্রামে আছেন। ’

ছেলে-বৌমাকে পুরস্কার জেতার জন্য শুভেচ্ছা জানান নীতু কাপুরও। নীতু লেখেন- ‘আমি মনে মনে প্রার্থনা করেছিলাম যেন ২০১৯ সালের (সঞ্জু-রাজির জন্য পুরস্কার জিতেছিলেন রণবীর-আলিয়া) পুনরাবৃত্তি হয়, তাই খুব খুশি যে সেটাই ঘটেছে। অভিনন্দন, তোমাদের দুজনের জন্যই গর্বিত, খুব খুব গর্বিত। ’

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়