প্রতারক চক্রের খপ্পরে স্বর্ণালংকারসহ সব খোয়ালেন গৃহবধূ

সংগৃহীত ছবি

প্রতারক চক্রের খপ্পরে স্বর্ণালংকারসহ সব খোয়ালেন গৃহবধূ

অনলাইন ডেস্ক

মেয়েকে স্কুলে রেখে বাড়ি ফেরার পথে সংঘবদ্ধ প্রতারক চক্রের খপ্পরে পড়ে প্রায় পৌনে তিন লাখ টাকার স্বর্ণালংকারসহ টাকা ও মোবাইল ফোন খুইয়েছেন কামরুন নাহার কনা (৪২) নামের এক গৃহবধূ।  

পীর পরিচয়ে ভুক্তভোগীর সঙ্গে ধর্মীয় আলাপচারিতার সময় স্বর্ণালংকার হাতিয়ে নেয় চার সদস্যের একটি প্রতারক চক্র। ফরিদপুর শহরের উত্তর কমলাপুরমুখি সড়কের মোড়ে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নারী।

ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে সোমবার বিকেল পর্যন্ত থানায় কোনো মামলা রুজু হয়নি।  

ভুক্তভোগী কনা ফরিদপুর শহরের উত্তর কমলাপুরের বাসিন্দা। ওই গৃহবধূর স্বামী মো. আজিজুর রহমান মিলন একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন।

জানা যায়, সংঘবদ্ধ চক্রের এক সদস্য নিজেকে বড় পীর হিসেবে পরিচয় দেন। এরপর শুরু হয় আলাপচারিতা। এর এক পর্যায়ে ভুক্তভোগীকে সম্মোহন করে ফেলে প্রতারক চক্রটি।  

পরে প্রতারক চক্রের কথামতো ভুক্তভোগী নিজেই হাত ও গলা থেকে স্বর্ণালংকার খুলে পীরের হাতে দেন, যার বাজার মূল্য প্রায় পৌনে তিন লাখ টাকার মতো। পরে প্রতারকরা ভুক্তভোগীর কাছে থাকা দেড় হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।  

অভিযোগের বিষয়ে জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনা তদন্তে যায় পুলিশ। তদন্ত শেষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

news24bd.tv/কেআই