এবারের নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে: ওবায়দুল কাদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এবারের নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি অংশ নিলে নির্বাচন আরও বেশি প্রতিদ্বন্দ্বিতামূলক হতো। তবে এই ত্রুটির জন্য আওয়ামী লীগ দায়ী নয়।

আমাদের গণতন্ত্র রাতারাতি ত্রুটিমুক্ত হবে না। বিএনপি দেশে যে অগ্নিসন্ত্রাস করেছে তা গণতন্ত্রকে কণ্টকাকীর্ণ করেছে। যারা নতুন সরকারকে অভিনন্দন জানিয়েছেন তারা কেউ ত্রুটিপূর্ণ নির্বাচন বলেনি।

এ সময় বিএনপির কালো পতাকা মিছিলকে গণবিরোধী বলে উল্লেখ করেন সেতুমন্ত্রী।

কাদের আরও বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কঠিন। এই চ্যালেঞ্জ মোকাবেলায় কঠিন দায়িত্ব পালন করবে এই সংসদ। আজকের বিশ্ব পরিস্থিতি পৃথিবীব্যাপী অর্থনীতির ওপর চরম আঘাত হেনেছে। আজ বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কঠিন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আশা করি জনগণের সমস্যা সমাধানে জনপ্রতিনিধিরা কাজ করবেন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab