পঞ্চগড়ে বিএনপির কালো পতাকা মিছিল

পঞ্চগড়ে বিএনপির কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

পঞ্চগড়ে বিএনপির কালো পতাকা মিছিল

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে বিএনপির কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে এই  মিছিল করেছে জেলা ও উপজেলা বিএনপি।

মঙ্গলবার(৩০ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সদর উপজেলা বিএনপি'র আয়োজনে দলীয় কার্যালয় থেকে এই কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মিছিলে জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট নাজমুল ইসলাম কাজল, জেলা মহিলা দলের সভাপতি লাইলী আরজুমান মুক্তি, সদর উপজেলা বিএনপির আহবায়ক আনোয়ার হোসেনসহ সদর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক দলের নেতৃবৃন্দ অংশ নেন। পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সভা অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, সরকার অবৈধ উপায়ে ক্ষমতায় এসেছে। এ কারণে তারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে পারছে না।

এ সময় অচিরেই এই ডামি সরকারের পতন না হলে তীব্র আন্দোলন গড়ে তুলে সরকারের পতন ঘটানোর হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক