বাবা-মা ও মেয়ে হত্যার ঘটনায় মামলা

বাবা-মা ও মেয়ের মরদেহ।

বাবা-মা ও মেয়ে হত্যার ঘটনায় মামলা

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের তাড়াশের পৌর শহরের প্রাণকেন্দ্র বারোয়ারী বটতলা মহল্লায় তিনতলা ফ্লাটে বাবা-মা ও মেয়েকে গলা কেটে  হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর হত্যাকাণ্ডের শিকার বিকাশ সরকারের স্ত্রীর ভাই সুকমল সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন।

এর আগে দুপুরে পুলিশ নিহত বিকাশের তিনতলা বাড়ির তিনতলার একটি ফ্লাট থেকে মরদেহ তিনটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

মামলার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, শনিবার রাত থেকে পরিবারের স্বজনরা বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্না ও মেয়ে পারমিতা সরকার তুষির সাথে মোবাইলে যোগাযোগ করে পায় না।

এ অবস্থায় সোমবার রাতে বিকাশ সরকারের ভাগনে লিপু বাসার সামনে এসে দরজায় তালা দেখে পুনরায় ফোন দেয়। কিন্তু ফোনের আওয়াজ ভেতর থেকে শোনা গেলেও ফোন না ধরায় সন্দেহ হয়। পরে তারা পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ তালা ভেঙে ঘরে প্রবেশ করে দেখে একটি কক্ষের মেঝেতে বিকাশ সরকারের মরদেহ, অন্য একটি কক্ষের মেঝেতে বিকাশের স্ত্রী স্বর্না সরকারের মরদেহ এবং বিছানায় মেয়ে তুষির মরদেহ পড়ে আছে।
তিনজনকেই ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুপুরে মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, সংবাদ পেয়ে পুলিশের পাশাপাশি ডিবি, পিবিআই, সিআইডি ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুনীদের শনাক্তপূর্বক গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলেও ওসি জানিয়েছেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক