ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে রিফাদ হোসেন নামের ৪ বছরের এক শিশু ও কালীগঞ্জে আশরাফ বিশ্বাস (৫২) নামের এক গরু ব্যবসায়ীসহ সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে পৃথক দুইটি উপজেলাতে এ ঘটনা ঘটে।  

নিহত শিশু শৈলকূপা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের লাল্টু মণ্ডলের ছেলে ও গরু ব্যবসায়ী আশরাফ সদর উপজেলার ভিটশ্বর গ্রামের জামাত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আশরাফ উপজেলার বারোবাজার হাটে গরু বিক্রি করে বিকাল সাড়ে ৩টার দিকে ইঞ্জিনচালিত লাটাহাম্পার যোগে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে যশোর-ঝিনাইদহ মহাসড়কের কেয়াবাগান নামক স্থানে পৌঁছলে পেছন দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস লাটাহাম্পারটিকে সাজোরে ধাক্কা দেয়। এ সময় লাটাহাম্পার গাড়িটি উল্টে চাপা পড়ে সে ঘটনাস্থলেই নিহত হন। এ তথ্য নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ওসি আবু আজিজ।

এদিকে নানা মানোয়ার সর্দার বাড়িতে চাউল না থাকায় দুপুর ২টার সময় বাজার থেকে বস্তা ধরে চাউল কিনে বাড়িতে নিয়ে যায়।

এরপর ভ্যানটি বাড়ির পাশে ক্যানেলের ঢালু জায়গায় চাকার নিচে ইট দিয়ে চাউলের বস্তা মাথায় করে বাড়ির মধ্যে যায়। ঠিক সেই সময় আমিসহ বাড়ির সকলের অজান্তে আমার নাতি ছেলে রিফাদ (৪) গিয়ে ভ্যানের চাকার নিচের ইট সরিয়ে দেয়। ওই সময় ভ্যানটি পেছন দিকে গড়িয়ে আম গাছের সাথে চাপা লাগে রিফাদের।  

তখন আমরা একবার রিফাদের চিৎকার শুনতে পেয়ে বাড়ির ভিতর থেকে আমার স্ত্রী,মেয়েসহ সকলেই দ্রুত ছুটে আসি। তখন দেখতে পায় রিফাদকে আম গাছের সাথে ভ্যানে চেপে ধরে রেখেছে এবং নাখ মুখ দিয়ে রক্ত বের হচ্ছে ও অচেতন হয়ে গেছে।  

তাতক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ তথ্য নিশ্চিত করে হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান জানান গত ৪দিন নিহত শিশু রিফাদ তার মায়ের সাথে নানা বাড়িতে বেড়াতে এসেছিল।

news24bd.tv/কেআই