সিলেটকে হারিয়ে বরিশালের দ্বিতীয় জয়

সংগৃহীত ছবি

সিলেটকে হারিয়ে বরিশালের দ্বিতীয় জয়

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে হারের বৃত্ত থেকে কোনোভাবেই বেরিয়ে আসতে পারছে না গতবারের রানার্স আপরা। টানা পাঁচ ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মাশরাফী বিন মোর্ত্তজার দল। যা আগের নয় আসরে কখনও এমন হয়নি বাংলাদেশের এই সফলতম অধিনায়কের সঙ্গে। পঞ্চম ম্যাচে বরিশালের কাছে ৪৯ রানে হেরেছে সিলেট স্ট্রাইকার্স।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) টস জিতে বরিশালকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছিল সিলেট স্ট্রাইকার্স। ব্যাটিংয়ে নেমে সিলেটকে ১৮৭ রানের লক্ষ্য দেয় তামিম-রিয়াদরা। জবাব দিতে নেমে ১৫ বলে হাতে থাকতেই ১৩৭ রানে অলআউট হয় সিলেট স্ট্রাইকার্স। এতে ৪৯ রানের বড় জয় পায় বরিশাল।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করলেও ইনিংস বড় করতে পারেনি সিলেটের ওপেনার নাজমুল হাসান শান্ত। ৭ বলে ৯ রান করে মিরাজে বলে কট আউট হন এই বাঁহাতি ব্যাটার। তিন নম্বরে ব্যাট করতে এসেও সুবিধা করতে পারেননি মাশরাফী। ৩ বলে ২ রান করে আউট হন এই টাইগার পেসার।

২৩ বলে ২৫ রান করে বিদায় নেন আরেক ওপেনার শামসুর রহমান শুভ। তবে বেনি হাওয়েলকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন জাকির হাসান। দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে এগিয়ে যেতে থাকে সিলেট। কিন্তু ফিফটি পূরণের জন্য চার রানের আক্ষেপ নিয়ে সাজঘরে ফেরেন জাকির। ৩৪ বলে ৪৬ রান করে ইমারনকে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন তিনি।

পরের ওভারে মিরাজকে বাউন্ডারি মারতে গিয়ে পয়েন্টে ধরা পড়েন বেনি হাওয়েল। ১৯ বলে ২৪ রান করে এই ডান হাতি ব্যাটার আউট হলে ম্যাচ থেকে ছিটকে যায় সিলেট। ৪ বলে ২ রান করে আউট হন আরিফুল হকও।

আকিভ জাভেদকে উড়িয়ে মারতে গিয়ে ৪ বলে ১ রান করে আউট হন রাইয়ান বার্ল। ২ বলে ১ রান করে রান আউট হন নাইম হাসান। শেষ দিকে ৪ বলে ১২ রা করে রেজাউর রহমান রাজা এবং রিচার্ড এনগারাভা শূন্য রানের আউট হলে ১৫ বলে হাতে থাকতেই ১৩৭ রানের অলআউট হয় সিলেট স্ট্রাইকার্স।

ফরচুন বরিশালের হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন মোহাম্মদ ইমরান। মেহেদী হাসান মিরাজ ও খালেদ আহমেদ দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়াও আকিভ জাভেদ নেন এক উইকেট।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক