ক্রিকেটার স্বর্ণার বাসায় চুরি, একদিনেই গ্রেপ্তার চোর

ক্রিকেটার স্বর্ণা আক্তার। ছবি: সংগৃহীত

ক্রিকেটার স্বর্ণার বাসায় চুরি, একদিনেই গ্রেপ্তার চোর

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অলরাউন্ডার স্বর্ণা আক্তারের ঢাকার বাসায় চুরির ঘটনায় জড়িত আসামিকে দিনাজপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে র‍্যাব জানায়, রাজধানীর রাজাবাজার এলাকায় স্বর্ণার বাসা থেকে চুরি যাওয়া আইফোনসহ অন্যান্য মালামালও উদ্ধার করা হয়েছে।

এর আগে সোমবার (২৯ জানুয়ারি) রাজাবাজারে জাতীয় নারী ক্রিকেট দলের ক্রিকেটার স্বর্ণা আক্তারের (১৭) বাসা থেকে দুটি আইফোন ও ওয়ারড্রবের তালা ভেঙ্গে সাড়ে ৩ হাজার ডলারসহ মোট সাড়ে ৫ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) এ ঘটনায় ক্রিকেটার স্বর্ণা বাদী হয়ে মো. আল-আমিন দেওয়ান আযান নামে একজনের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় অভিযোগ দায়ের করেন।

এরপরেই মাঠে নামে পুলিশ।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী বলেন, সোমবার দুপুরের দিকে রাজধানীর পূর্ব রাজাবাজারে ক্রিকেটার স্বর্ণার ফ্ল্যাট থেকে একটি আইফোন ১৩ প্রো, একটি আইফোন ১৩ মিনি, সাড়ে ৩ হাজার ডলার, নগদ সাড়ে ৬ হাজার টাকা, জন্মসনদ, ব্যাংকের চেকবই ও ভিসা কার্ডসহ ব্যাগ চুরি হয়েছে। এ অভিযোগে তিনি থানায় মামলা করেছেন। অভিযুক্ত মো. আল-আমিন দেওয়ান আযান আরেক নারী ক্রিকেটারের স্বামী।

তাঁরা একই ফ্ল্যাটে থাকতেন।

news24bd.tv/FA