১৩০ কোটির গণ্ডি টপকে গেছে হৃতিকের 'ফাইটার' 

সংগৃহীত ছবি

১৩০ কোটির গণ্ডি টপকে গেছে হৃতিকের 'ফাইটার' 

অনলাইন ডেস্ক

ধীরে ধীরে কমছে 'ফাইটার' সিনেমার বক্স অফিস আয়। হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত 'ফাইটার' সিনেমা মুক্তি পায় গত ২৫ জানুয়ারি। মুক্তির পাঁচ দিনে সোমবার (২৯ জানুয়ারি) ফাইটার বক্স অফিসে ৮ কোটি রুপি আয় করেছে। তবে মঙ্গলবার (৩০ জানুয়ারি) আরও একটু কমে হয় ৭.৭৫ কোটি রুপি।

আরও ছয়দিনেই ১৩০ কোটির গণ্ডি টপকে গেছে 'ফাইটার' সিনেমা।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় মুখ্য ভূমিকায় আছেন হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। তাদের এই সিনেমাটি মঙ্গলবার অর্থাৎ ৩০ জানুয়ারি বক্স অফিসে ৭.৭৫ কোটি রুপি আয় করেছে। অর্থাৎ বর্তমানে এই সিনেমার মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ১৩৪.২৫ কোটিতে।

 

ফাইটার ছবির বক্স অফিস কালেকশন

মুক্তি পাওয়ার দিন অর্থাৎ ২৫ জানুয়ারি বৃহস্পতিবার এটি বক্স অফিসে ২২.৫ কোটি রুপি আয় করেছিল। এরপর প্রজাতন্ত্র দিবসের দিন, শুক্রবার সেই আয়ের পরিমাণ বেড়ে হয় ৩৯.৫ কোটি। তবে শনি, রোববার আসতেই সেটা অনেকটা আবার কমে যায়। শনিবার ফাইটার বক্স অফিসে মাত্র ২৭.৫ কোটি এবং রোববার ২৯ কোটি আয় করে।  

আরও পড়ুন: চতুর্থ দিনে বক্স অফিসে কত আয় করলো 'ফাইটার'  

এরপর সপ্তাহের শুরুতেই এক ধাক্কায় ফের অনেকটাই কমে যায় আয়ের পরিমাণ। সোমবার, ২৯ জানুয়ারি ঘরে মাত্র ৮ কোটি তোলে যা মঙ্গলবার আরও একটু কমে হয় ৭.৭৫ কোটি টাকা। এই সিনেমার মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ১৩৪.২৫ কোটিতে।

news24bd.tv/TR