এবার শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন 'কেজিএফ' তারকা যশ? 

শাহরুখ খান-যশ

এবার শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন 'কেজিএফ' তারকা যশ? 

অনলাইন ডেস্ক

দক্ষিণী জনপ্রিয় অভিনেতা যশ। কেজিএফ (KGF) ছবির সাফল্যের পর দক্ষিণ ভারতের তারকাদের মধ্যে যশ জনপ্রিয়তার শিখরে রয়েছেন। এবার বলিউডেও জায়গা পাকা করতে চাইছেন যশ!

আগেই জানা গেছে, নীতিশ তিওয়ারির রামায়ণে রাবণের চরিত্রে দেখা যাবে যশকে। এবার সেই ছবি শুটিং শুরু হওয়ার আগেই জানা গেল তিনি আরও একটি বলিউড প্রজেক্টের অংশ হতে চলেছেন।

নতুন প্রজেক্টে সই করে ফেলেছেন বলেও শুনা যাচ্ছে। অভিনেতা নিজেও জানিয়েছেন তিনি শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চান।

সূত্রের খবর অনুযায়ী, কেজিএফ ফ্র্যাঞ্চাইজির ছবিগুলো সাফল্য পাওয়ার পর হিন্দি দর্শকদের মধ্যেও তাঁর একটা জনপ্রিয়তা তৈরি হয়েছে, ভক্ত সংখ্যা বেড়েছে। আর সেই জন্যই তিনি বলিউডে নিজের পরিধি আরও বাড়াতে চাইছেন।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, 'কেজিএফের পরবর্তী ভাগ এবং রামায়ণের কাজ নিয়ে তিনি ইতিমধ্যেই বেশ ব্যস্ত আছেন। তবে তিনি এখানেই থামতে চান না। বা ব্যস্ততাও কমাতে চান না। তাই তিনি বলিউডে দ্বিতীয় প্রজেক্ট নিয়ে ফেলেছেন এরই মধ্যে। এটি একটি অ্যাকশন প্রজেক্ট। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে সেই প্রজেক্ট নিয়ে তাঁর কথাবার্তা চলছে। আপাতত ক্রিয়েটিভ আলোচনা চলছে এই অভিনেতার সঙ্গে। তিনি এখন দেখতে চান কাজটা অবশেষে কেমনভাবে এগোচ্ছে বা হচ্ছে। '

সূত্রের আরও খবর, 'শাহরুখ খানের সঙ্গে তার কাজের বিষয় নিয়ে চর্চা চলছে, দুই অভিনেতাও একে অন্যের সঙ্গে কাজ করতে চান। একটা দুর্দান্ত স্ক্রিপ্ট এবং ছবি নিয়েই তারা একসঙ্গে কাজ করতে চান। '

এদিকে আরও জানা গেছে, যশ আপাতত তার হাতে যে প্রজেক্টগুলো আছে সেগুলো নিয়ে ব্যস্ত আছেন। সেগুলোতেই ফোকাস করতে চান।

আরও পড়ুন: শাহরুখের পর এবার অক্সফোর্ডে বক্তৃতা দিলেন বোমান ইরানি

এর আগে জানা যায়, নীতিশ তিওয়ারির রামায়ণের জন্য যশ ১৫০ কোটি রুপি নিচ্ছেন। এই ছবিতে রামের ভূমিকায় থাকবেন রণবীর কাপুর এবং সীতা হবেন সাই পল্লবী।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

news24bd.tv/TR

  

এই রকম আরও টপিক