এবার ‘মাসুদ রানা’র ভূমিকায় অনন্ত জলিল, নায়িকা বর্ষা

অপারেশন চিতায় কাজ করতে যাচ্ছেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা

এবার ‘মাসুদ রানা’র ভূমিকায় অনন্ত জলিল, নায়িকা বর্ষা

অনলাইন ডেস্ক

এবিএম সুমনের পর জাজ মাল্টিমিডিয়ার মাসুদ রানার পরবর্তী কিস্তির নায়ক হতে যাচ্ছে অনন্ত জলিল। নায়িকা হিসেবে তার বিপরীতে দেখা যাবে বর্ষাকে। অপারেশন চিতার গল্প অবলম্বনে ‘চিতা’ নামক সিনেমাটি নির্মাণ করবেন ওপার বাংলার পরিচালক রাজিভ কুমার বিশ্বাস।

প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনের অমর সৃষ্টি ‘মাসুদ রানা’।

এই লেখকের ‘অপারেশন চিতা’ নামের উপন্যাস থেকে এবার নির্মিত হবে ‘চিতা’ নামের একটি সিনেমা। কিছুদিন আগেই এমন ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া। এরপর আজ এলো ঘোষণা, কারা কাজ করছেন এই সিনেমায়।  

আজ বুধবার রাজধানীর ঢাকা ক্লাবে এক মহরতের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেয়া হয়।

সেখানেই অভিনয়শিল্পী হিসেবে পরিচয় করিয়ে দেয়া হচ্ছে অনন্ত-বর্ষাকে।

এই সিনেমার মাধ্যমে প্রথমবার জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা করতে যাচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা। জানা গেছে, জাজের প্রযোজনায় ‘চিতা’ সিনেমাটি পরিচালনা করবেন জাজ কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। এ সিনেমার শুটিং শুরু হবে আগামী মে মাসে। শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে বাংলাদেশ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামকে।  

এর আগে কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট গোয়েন্দা চরিত্র মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হয়েছিল বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় ‘এমআর-৯ : ডু অর ডাই’ সিনেমাটি।

গেল বছর ২৫ আগস্ট মুক্তি পাওয়া সেই ছবিতে মাসুদ রানা চরিত্রে দেখা যায় এবিএম সুমনকে। এছাড়াও ওই ছবিতে হলিউড ও বলিউডের বেশ কয়েকজন তারকা অভিনয় করেছিলেন। ৮৩ কোটি বাজেটে নির্মিত এই সিনেমাটি ব্যবসায়িকভাবে ফ্লপ হয়।

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়