শেষ দেখা হলো না মেসি-রোনালদোর

মেসি-রোনালদোর লড়াই নিয়ে এতদিন আলোচনা ছিল তুঙ্গে - গোল ডটকম

শেষ দেখা হলো না মেসি-রোনালদোর

অনলাইন ডেস্ক

উৎসুক ফুটবল প্রেমীদের রোমাঞ্চে পানি ঢেলে দিলো আল নাসর। সৌদি আরবের ক্লাবটি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, আগামীকাল বৃহস্পতিবার রিয়াদ সিজন কাপে ইন্টার মায়ামির বিপক্ষে খেলবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। ফলে লিওনেল মেসির সঙ্গে রোনালদোর আরও একটি দ্বৈরথ দেখা থেকে বঞ্চিত হতে যাচ্ছে কোটি কোটি দর্শকেরা।  

ইন্টার মায়ামি ও আল নাসরের ম্যাচটার নাম দেওয়া হয় ‘দ্য লাস্ট ড্যান্স’।

অর্থাৎ, আয়োজকেরাই এটাকে বলছিলেন, মেসি-রোনালদোর শেষ লড়াই হিসেবে। কিন্তু চোট তাতে বাঁধ সাধল। আল নাসর কোচ লুইস ক্যাস্ত্রো চোটের কারণে এই ম্যাচে রোনালদোর না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন, জানিয়েছে গোলডটকম।

বেশ কদিন ধরেই খবর, ইনজুরিতে ভুগছেন রোনালদো।

আল নাসর কোচ আজ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘দেখা যাবে না (মেসি বনাম রোনালদোর লড়াই)। রোনালদো এখন পুনর্বাসন প্রক্রিয়ার চূড়ান্ত পর্যায়ে আছে। আশা করি আগামী কয়েক দিনের মধ্যে দলের সঙ্গে অনুশীলন শুরু করতে পারবে। এই ম্যাচে (ইন্টার মায়ামির বিপক্ষে) সে খেলবে না। ’

মায়ামির বিপক্ষে রোনালদোর না খেলাটা দর্শকদের জন্য বড় এক ধাক্কা। ফুটবলের সবচেয়ে বড় দুই তারকার গত এক বছরের মধ্যে এই প্রথম মুখোমুখি হওয়ার কথা ছিল। এমন একটি ম্যাচ দেখতে দর্শকদের আগ্রহ তুঙ্গেই ওঠার কথা। আর সেটিরই ছাপ পড়েছিল টিকিটের দামে।

সৌদি আরবের আল অ্যারাবিয়া টিকিট সার্চ ইঞ্জিন সিটপিকডটকমের সূত্র জানিয়েছে, গত সপ্তাহের শুরুতে ইন্টার মায়ামি-আল নাসরের ম্যাচের একটি টিকিটের দাম ১১ হাজার ২১৪ মার্কিন ডলার পর্যন্ত উঠেছিল, যা বাংলাদেশি মুদ্রায় ১২ লাখ টাকার বেশি। এই দামের আসনটি প্লাটিনাম ক্যাটাগরির। এই ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ মার্কিন ডলার (২২ হাজার টাকার মতো)।

এর আগে, মেসি-রোনালদোর সবশেষ দেখা এই সৌদি আরবেই। স্পেনে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের জার্সিতে স্মরণীয় দ্বৈরথ গড়ে তোলা এ দুই তারকা ২০২৩ সালের জানুয়ারিতে একটি প্রীতি ম্যাচে অংশ নিয়েছিলেন পিএসজি ও সৌদি অল স্টার দলের হয়ে। সে সময় মেসি পিএসজির হয়ে আর রোনালদো সৌদি দলটির হয়ে খেলেছিলেন।

রিয়াদ সিজন কাপে খেলতে গত শুক্রবার থেকেই সৌদি আরবে আছেন মেসি। এরই মধ্যে সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালের সঙ্গে ম্যাচও খেলেছে মায়ামি। যেটিতে আল হিলালের কাছে ৪-৩ গোলে হারে মেসির দল। তবে আকর্ষণের কেন্দ্রে ছিল বৃহস্পতিবার রাতের ইন্টার মায়ামি-আল নাসর ম্যাচটিই।

news24bd.tv/SHS