সায়েম সোবহান আনভীরের জন্মদিনে খুলনায় কোরআন খতম

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিনে খুলনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয় - নিউজ টোয়েন্টিফোর

সায়েম সোবহান আনভীরের জন্মদিনে খুলনায় কোরআন খতম

১৮ হাজার এতিমের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিনে খুলনায় কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। একইসঙ্গে খুলনার ৬০টি মাদ্রাসা ও এতিমখানায় প্রায় ১৮ হাজার এতিমের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।

আজ বুধবার (৩১ জানুয়ারি) সকাল থেকে খুলনার মুসলমানপাড়া জামি’আ ইসলামিয়া আরাবিয়া দারুল উলুম মাদ্রাসায় কোরআন খতম ও বাদ জোহর দারুল উলুম মসজিদে দোয়া মাহফিল আয়োজন করা হয়। পরে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা এখানে এতিমদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের জিএম আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের জোন ইনচার্জ ওবায়দুর রহমান সিদ্দিকী, মোংলা প্লান্টের (কোয়ালিটি কন্ট্রোল) এজিএম আলমগীর কবীর, মোংলা প্লান্টের পার্সেস হেড মো. মোস্তাফিজুর রহমান, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ডেপুটি ম্যানেজার ইঞ্জিনিয়ার কাওসার হোসেন ও কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার আব্দুল মালেক।

বসুন্ধরা গ্রুপের এমডির জন্মদিনে তার মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মুসলমানপাড়া দারুল উলুম মসজিদের খতিম মাওলানা মোশাররফ হোসাইন।

জন্মদিনে সায়েম সোবহান আনভীরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি বসুন্ধরা গ্রুপের উন্নতি কামনা করে দোয়া করা হয়।

news24bd.tv/SHS