বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০১ মিনিট আগে

রাজধানীতে বাসার ভেতর মা-ছেলের গলাকাটা লাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীতে বাসার ভেতর মা-ছেলের গলাকাটা লাশ

রাজধানীর কাকরাইলে একটি বাসা থেকে মা ও ছেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- সামসুন্নাহার ও তার ছেলে শাওন। বুধবার সন্ধ্যায় কাকরাইলের তমা সেন্টারের গলির কাছে ৭৯/১ বাড়ির পাঁচতলায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

হত্যার ঘটনায় রাতেই জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্তা আব্দুল করিমকে আটক করেছে পুলিশ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য বাড়িটির দারোয়ান ও নিরাপত্তাকর্মীসহ আরও কয়েকজনকে আটক করেছে পুলিশ।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই বাড়ির পাঁচতলায় পরিবার নিয়ে থাকেন আবদুল করিম। বুধবার তার স্ত্রী ও ছোট ছেলেকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় শাওন ও তার মা সামসুন্নাহার ছাড়াও ঘরে ছিলেন গৃহকর্মী রাশিদা।

রাশিদা সাংবাদিকদের জানান, তিনি রান্নাঘরে কাজ করছিলেন। হঠাৎ কেউ রান্নাঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়।

তিনি বলেন, ''আমি চিৎকার করে বলেছিলাম, আম্মা দরজা বন্ধ করলেন কেন, খোলেন। কিন্তু কারও কোনো সাড়া পাইনি। এর মধ্যে চিৎকার শুনি। কিছুক্ষণ পর বাড়ির দারোয়ান এসে দরজা খুলে দেয়।''

আটক দারোয়ান পুলিশকে জানায়, উপর থেকে একজন লোক নিচে এসে ওপরে মারামারি লাগছে জানিয়ে তাকে যাওয়ার জন্য বলে। তখন দারোয়ান উপরে উঠে পাঁচতলার সিঁড়িতে শাওনের লাশ ও ভেতরে সামসুন্নাহারের লাশ দেখতে পান।

মন্তব্য