এমপি না হওয়ায় যে সিদ্ধান্ত বদল করলেন মাহি  

মাহিয়া মাহি

এমপি না হওয়ায় যে সিদ্ধান্ত বদল করলেন মাহি  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে বিপুল ভোটে হেরেছেন নায়িকা। তিনি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচন করেন।

মাহির নির্বাচনী আসনে ভোটার সংখ্যা ছিল ৪ লাখ ৪০ হাজার ২১৮ জন।

১৫৮টি কেন্দ্রের ফলাফল গণনা শেষে দেখা গেছে, মাহিয়া মাহি এই আসন থেকে মোট ভোটের মধ্যে মাত্র ৯,০০৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

নির্বাচনে হেরে নায়িকার নেত্রী হওয়ার স্বপ্ন পূরণ হল না। তবে নির্বাচনী প্রচারে নেমে ভোটারদের কাছে একের পর এক অঙ্গীকার করেছিলেন মাহিয়া মাহি। ভোটে জিতলে আর অভিনয় করবেন না বলেও ঘোষণা করে দেন।

তবে শেষ পর্যন্ত ভোটে জিততে না পেরে ফের অভিনয় জীবনেই ফিরতে চাইছেন তিনি।  

নির্বাচনের জন্য বেশ ক’দিন রাজশাহীতে ছিলেন মাহি। তবে হারার পর ঢাকায় ফেরেন। সম্প্রতি মাহি বলেন, 'আমি সংসদ অধিবেশন নির্বাচিত হলে, এলাকার মানুষের পাশে থাকা, রাজনৈতিক কর্মসূচি— নানা বিষয়ে ব্যস্ত থাকতে হত। তাই নির্বাচনী প্রচারের সময় বলেছিলাম, নির্বাচনের পর অভিনয় ছেড়ে দেব। আসলে অভিনয় করার সময়ই তো পেতাম না নির্বাচিত হলে। এখন এলাকার মানুষের খোঁজ-খবর নেওয়া ছাড়া তেমন কাজ নেই। আমি আগের মতো সুখে-দুঃখে তাঁদের পাশে থাকতে চাই। তার জন্য সপ্তাহে এক-দু’দিনই যথেষ্ট। বাকি দিন আর কী করব? ঠিক করেছি, বাকি দিনগুলোতে শুটিং-ডাবিং-অভিনয় নিয়েই ব্যস্ত থাকব। ’’

অভিনয়ে ফিরতে চান মাহি খবর ছড়িয়ে পড়তেই নাকি চারটি ছবির প্রস্তাবও পেয়ে গিয়েছেন তিনি। তবে এখনও কোনও চিত্রনাট্যই চূড়ান্ত করতে পারেননি নায়িকা। মাহি বলেন, 'আমি ছবিটিতে অভিনয় করব এটা নিশ্চিত। তবে চুক্তিবদ্ধ হওয়ার পরই সব কিছু জানাতে চাই। '

news24bd.tv/TR