ইজতেমায় মুসল্লিদের বিনামূল্যে চিকিৎসার সেবা দিতে মেডিকেল ক্যাম্প 

ইজতেমা ময়দানের পাশে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে - সংগৃহীত

ইজতেমায় মুসল্লিদের বিনামূল্যে চিকিৎসার সেবা দিতে মেডিকেল ক্যাম্প 

বিশ্ব ইজতেমায় আগত মুসল্লিদের বিনামূল্যে চিকিৎসার সেবা দেওয়ার জন্য ইজতেমা ময়দানের পাশে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেছে হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশ।  

আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ধর্মমন্ত্রী মোহাম্মদ ফরিদুল হক খান প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

হামদর্দ (ওয়াকস্) ল্যাবরেটরিজের প্রধান মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউসুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ওয়াকফ্ প্রশাসক আবুছালে মো. মহিউদ্দিন খান, গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, হামদর্দের পরিচালক (জনসংযোগ) আমিরুল মোমেনীন মানিক, হামদর্দ ফাউন্ডেশনের পরিচালক অবসরপ্রাপ্ত লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী, পরিচালক (বিপণন) শরিফুল ইসলামসহ প্রমূখ।  

উদ্বোধনী অনুষ্ঠানে ধর্মমন্ত্রী বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠান, ইজতেমা ময়দানে আগত মুসল্লিদের সবসময়ই সেবা দিয়ে আসছে।

এ সেবা ভবিষ্যতে অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে নির্দেশ দিয়েছেন, ইজতেমায় আগত দেশি-বিদেশি মুসল্লিদের যাতে কোনো ধরনের অসুবিধা না হয় সে ব্যাপারে সরকারের সব দপ্তরকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যেতে হবে।

news24bd.tv/SHS