সিনেমায় সায় দেওয়ার আগে কার অনুমতি নেন রাশমিকা?

সিনেমায় সায় দেওয়ার আগে কার অনুমতি নেন রাশমিকা?

অনলাইন ডেস্ক

দক্ষিণী নায়িকা রাশমিকা মান্দানা। নায়িকার অভিনয় আর সৌন্দর্যে মুগ্ধ লাখো ভক্ত। রাশমিকাকে ন্যাশনাল ক্রাশও বলা হয়। সম্প্রতি মুক্তি পাওয়া বলিউডের 'অ্যানিমেল' ছবিতে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করার মাধ্যমে হিন্দি ছবির দুনিয়ায় আত্মপ্রকাশ রাশমিকার। তার পরে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে কাজ করেছেন ‘মিশন মজনু’ ছবিতে। গত বছর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিমেল’। সেই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন রাশমিকা।

হিন্দির সঙ্গে তাল মিলিয়ে গত কয়েক বছরে দক্ষিণী ছবিতেও কাজ চালিয়ে গিয়েছেন নায়িকা। তবে যে কোনও কাজে সায় দেওয়ার আগে নাকি এক বিশেষ ব্যক্তির পরামর্শ নেন তিনি। তিনি অনুমতি না দিলে নাকি সেই কাজের জন্য রাজিও হন না রাশমিকা! কে সেই ব্যক্তি, জানেন?

রাশমিকা জীবনের সেই বিশেষ ব্যক্তি হলেন তাঁ চর্চিত প্রেমিক ও দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। বিজয় ও রাশমিকার প্রেমের গুঞ্জন বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’। তারা কেউ জনসমক্ষে নিজেদের প্রেমের কথা স্বীকার না করলেও দুই তারকার অভিব্যক্তি দেখে তাদের সম্পর্ক নিয়ে প্রায় নিশ্চিত অনুরাগীরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশমিকা জানান, ‘বিজু’র সঙ্গে কথা না বলে নাকি কোনও কাজ নিয়েই চূড়ান্ত সিদ্ধান্ত নেন না তিনি।

রাশমিকার কথায়, 'আমরা বিনোদন জগতে প্রায় একসঙ্গে পরিণত হয়েছি। আমি এখন যা কিছু করি, তাতে ওর অবদান থাকবেই। '

আরও পড়ুন: নতুন লুকে শাকিব খান!  

রাশমিকা জানান, যে কোনও প্রজেক্টের ক্ষেত্রেই সবার আগে বিজয়ের পরামর্শ নেন তিনি।

'অ্যানিমেল' ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তার স্ত্রীর ভূমিকায় ছিলেন মান্দানা।  

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক