নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত ৩

পাওনা মাত্র দশ টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাত

পাওনা ১০ টাকা চাওয়াকে কেন্দ্র করে 

নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত ৩

 নাটোর প্রতিনিধি:

পাওনা মাত্র দশ টাকা চাওয়াকে কেন্দ্র করে নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রকি (২২), রাকিব (২৫) এবং নাইস (১২) নামে তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের মদনহাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (৩১ জানুয়ারি) রকি এবং রাকিবের দোকানে পাপড় খেয়ে টাকা না দিয়ে চলে যায় নাকের আলি।

এই টাকা চাওয়াকে কেন্দ্র করে রকি এবং রাকিবের সাথে হাতাহাতি এবং বাকবিতণ্ডা হয় নাকের এবং হাশেমের। যেহেতু রকি এবং রাকিব হাশেমের বাড়ির সামনেই রাস্তার ধারে অস্থায়ী দোকানে পিয়াজু চপ এবং পাপড় বিক্রি করে সেই জন্য এলাকাবাসী তাদের মীমাংসা করে দেওয়ার জন্য হাশেমের বাড়িতে নিয়ে যায়।

সেখানে তাদের মীমাংসা করে দিয়ে কোলাকুলি করে ছেড়ে দেয় এলাকাবাসী। এরপর রকি ও রাকিব বাড়ির ফিরে যাওয়ার সময় হঠাৎ করে নাকের এবং হাশেম তাদের মারধর শুরু করে।

এ সময় রকির ফুফাত বোন প্রতিবন্ধী নাইস দৌড়ে এসে তাদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নাকের ও হাশেম তাকেও ছুরিকাঘাত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, এখনো পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে থানায় যায়নি। অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

news24bd.tv/কেআই