বাদাম বিক্রির আড়ালে গাঁজার ব্যবসা, গ্রেপ্তার ৩

গাঁজা ব্যবসার অভিযোগে তেজকুনিপাড়া থেকে গ্রেপ্তার হওয়া তিন ব্যক্তি।

বাদাম বিক্রির আড়ালে গাঁজার ব্যবসা, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

রাজধানীর তেজগাঁওয়ে গাঁজা বিক্রির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তেজগাঁও থানার পুলিশ তেজকুনিপাড়ার একটি বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে ১ হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।  

গ্রেপ্তার তিনজন হলেন আব্দুল আজিজ (২৮), মো. সাহিদুল ওরফে জাহিদুল ইসলাম (৩০) এবং মো. রমজান আলী (৪৫)।

আজিজ ও জাহিদুল সম্পর্কে চাচা-ভাতিজা এবং রমজান ও আজিজ পরস্পর বেয়াই। তাঁরা বাদামের ঠোঙার মতো করেই এসব গাঁজা প্যাকেট করে বিক্রি করতেন বলে জানিয়েছে তেজগাঁও থানার পুলিশ।

আজ শুক্রবার দুপুরে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গ্রেপ্তার হওয়া তিনজনই তেজগাঁওয়ের চিহ্নিত মাদক বিক্রেতা। তাঁরা মূলত গাঁজা বিক্রি করেন।

আজিজের বিরুদ্ধে ২৮টি, রমজানের বিরুদ্ধে ৭টি এবং জাহিদুলের বিরুদ্ধে ৬টি মামলা আছে। তাঁরা তেজকুনিপাড়ায় একটি ভাড়া বাসায় গোপনে গাঁজার ব্যবসা করতেন।

মোহাম্মদ মহসীন আরও জানান, গাঁজা ক্রেতা ও বিক্রেতার কাছে সেই বাসা ‘গাঁজার আড়ত’ নামে পরিচিত। তাঁরা এখানে বাদামের ঠোঙায় করেই গাঁজা বিক্রি করতেন। খুচরা বিক্রেতারাও তাঁদের কাছ থেকে গাঁজা কেনেন।

তেজগাঁও থানার ওসি বলেন, সাধারণত বাদাম বিক্রির আড়ালেই এসব গাঁজা বিক্রি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাতে সেই বাসায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে আনুমানিক ২ কেজি ওজনের ১ হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

news24bd.tv/aa