সিরাজগঞ্জে মা-মেয়ের পর আরও এক মেয়ের মৃত্যু

সিরাজগঞ্জে মা-মেয়ের পর আরও এক মেয়ের মৃত্যু

ঘাতক বাসচালক আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরের মাদলা এলাকায় বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যুর পর আহত আরেক মেয়ে স্কুলছাত্রী কথামনি (১৩) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে তিনজনে।

শুক্রবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কথা মনির মৃত্যুর হয়। নিহত কথামনি শাহজাদপুর উপজেলার খুকনী জুগিবাড়ী গ্রামের সুধন সুত্রধরের মেয়ে।

এদিকে দুর্ঘটনার ঘটনায় নিহতের স্বজন নিতেন সুত্রধর বাদী হয়ে শাহজাদপুর থানায় চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এরপর রাতে হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে বাসের চালক আমিরুল ইসলামকে আটক এবং বাসটিকে জব্দ করেছে।

আমিরুল ইসলাম পাবনার সদরের দোহারপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এওয়াদুদ জানান, বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-পাবনা মহাসড়কে উপজেলার মাদলা নামকস্থানে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী সুধন সুত্রধরের স্ত্রী মিতু বিশ্বাস ও শিশু মেয়ে ইচ্ছামনি (৭) ঘটনাস্থলেই মারা যান।

এতে আহত হন কথামনিসহ আরও পাঁচজন। আহতদের প্রথমে শাহজাদপুর পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় কথামনিকে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় কথামনি শুক্রবার সকালে মারা যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের স্বজন শ্রী বিতেন চন্দ বাদী হয়ে চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। রাতে অভিযান চালিয়ে শাহজাদপুর ট্রাভেলস বাসটিকে জব্দ এবং বাসের চালককে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে চালককে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ