রাজধানীতে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানী কদমতলী দনিয়া এলাকায় বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে মোঃ নাজমুল সাকিব নিলয় (১৬) নামের এক স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে স্কুল ছাত্র নিলয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটায় অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত নিলয়ের মা নাজনীন আক্তার জানান, আমার ছেলের এই বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। আজ বিকেলের দিকে বন্ধুদের সঙ্গে বাইরে বেড়াতে যায় সে। পরে সন্ধ্যার দিকে তার বন্ধুরা তাকে মুমূর্ষু অবস্থায় বাসায় দিয়ে যায় এবং জানায়, নিলয় নাকি ছাদ থেকে পড়ে গেছে। কিন্তু ছাদ থেকে পড়ে যাওয়ার কোনও চিহ্ন দেখা যায়নি।

শুধু হাতের কব্জিতে খামচির চিহ্ন, পিঠে আঘাতের চিহ্ন এবং ঘাড়ে দাগ দেখা গেছে।

আরও পড়ুন: রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

তিনি আরও বলেন, পরে দ্রুত অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জানায়, আমার ছেলে আর বেঁচে নেই। এই ঘটনা কিভাবে হলো তা আমরা পরিবারের কেউ জানি না। তার বন্ধুরা তাকে বাসার গেটে দিয়েই আমাদেরকে জানিয়ে চলে যায়।

তিনি দাবি করেন, আমার ছেলেকে তারা বাইরে ঘোরার কথা বলে নিয়ে হত্যা করেছে। আমি তাদের চেহারা দেখলে চিনি কিন্তু কারও নাম বলতে পারছি না। আমাদের বাড়ী কুমিল্লার দাউদকান্দি থানার জিংলাতলী গ্রামে। তার বাবার নাম মোবারক হোসেন। বর্তমানে ৬৪৫/এ দনিয়া সরাই মসজিদ রোড এলাকায় ভাড়া থাকি।

news24bd.tv/DHL