গ্রুপ চ্যাম্পিয়ন ঐশী সেরা ২০- এ 

ঐশী

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা

গ্রুপ চ্যাম্পিয়ন ঐশী সেরা ২০- এ 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরা ২০-এ জায়গা করে নিয়েছেন বাংলাদেশি প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী। শুধু তা-ই নয়, গ্রুপ পর্বে নৈপুণ্য প্রদর্শন করে তিনি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে এমনটাই জানা গেছে।  

৩০ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত চলে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের দেওয়া উত্তরের ওপর ভোট গ্রহণ।

হেড টু হেড চ্যালেঞ্জে গ্রুপ-৬ থেকে চ্যাম্পিয়ন হন ঐশী।

সব কটি ধাপ সাফল্যের সঙ্গে পার হলে হয়তো গ্র্যান্ড ফিনালেতেও দেখা যেতে পারে বাংলাদেশের ঐশীকে। গত বছর এ প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলেন জেসিয়া ইসলাম। সেরা ৪০ জায়গা করে নিয়েছিলেন তিনি।

news24bd.tvঐশী তার সাফল্যে ভীষণ উচ্ছ্বসিত উল্লেখ করে বলেন, ‘আজ আমি অনেক খুশি। বাংলাদেশের শুভাকাঙ্ক্ষী ও বন্ধুদের প্রতি আমার ভালোবাসা, কৃতজ্ঞতা। আপনারা আমাকে সমর্থন করে ভোট দিয়েছেন। আপনাদের ভোটের কারণে আজ আমি এত দূর আসতে পেরেছি। ভালোবেসে পাশে আছেন, আপনাদের সবার এই সমর্থন নিয়ে আমি অনেক দূর এগিয়ে যেতে চাই।

পিরোজপুরের মধ্যবিত্ত পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌসী ঐশী। নিজ এলাকায় এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে এসেছিলেন ঢাকায়। ভর্তি কোচিং করার সময়ই দেখেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বিজ্ঞাপন। নাম লেখান প্রতিযোগিতায়। নানা ধাপ পেরিয়ে ৩০ সেপ্টেম্বরের গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন তিনি। ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসেছিল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ ’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়।

চীনের সানাইয়া শহরে আগামী ৮ ডিসেম্বর বসবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আসর। গত আসরে সেরার মুকুট অর্জন করেন ভারতের মানুসী চিল্লার।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর